করোনায় আক্রান্ত হলেন র‌্যাব-৪ অধিনায়ক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০২০, ১৬:৪৭ | প্রকাশিত : ২২ মে ২০২০, ১৬:৩৯

র‌্যার্পিড অ্যাকশন ব্যাটেলিয়ন- র‌্যাব-৪ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) মোজাম্মেল হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১২টার দিকে তার দেহের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ সংক্রমণের ফলাফল পজিটিভ আসে।

শুক্রবার দুপুরে ব্যাটালিয়নের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার সাজেদুল হক ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, বুধবার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনার পরীক্ষার নমুনা দেন মোজাম্মেল হক। গতরাতে তার পরীক্ষার ফলাফল আসে। সেখানে লেখা ছিল করোনা পজিটিভ। কিন্তু তার শরীরে করোনার উপসর্গ নেই। বর্তমানে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। তবে তার পরিবারের কারো এখনো করোনা পরীক্ষা করানো হয়নি।

রংপুর ও রাজশাহী বিভাগের শীর্ষ জঙ্গি নেতাসহ মোট ৩৩ জন দুর্ধর্ষ জঙ্গি গ্রেপ্তার করে এবছর পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম (সাহসিকতা ) পেয়েছেন র‌্যাব-৪ অধিনায়ক মো. মোজাম্মেল হক। এর আগে তিনি র‌্যাব-১৩ অধিনায়ক ছিলেন। তার আগে তিনি বগুড়া, জয়পুরহাট ও নওগাঁ জেলায় পুলিশ সুপারের দায়িত্ব পালন করেন।

মোজাম্মেল হক পাবনার ভাঙ্গুড়া উপজেলার কাশিপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

এদিকে অচেনা করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৪ জন মারা গেছেন। এটি একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। সবমিলে এ পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মোট ৪৩২ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন এক হাজার ৬৯৪ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩০ হাজার ২০৫ জনে।

(ঢাকাটাইমস/২২মে/এসএস/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :