আলফাডাঙ্গায় অসহায় চা দোকানিদের পাশে ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ১৬:৫০

ফরিদপুরের আলফাডাঙ্গায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় চা দোকানিদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে সমাজ সেবামূলক সংস্থা ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলা সদর বাজারে ৫০ জন অসহায় চা দোকানির মাঝে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের পক্ষ থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আলফাডাঙ্গা প্রেসক্লাব ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, জেলা আওয়ামী যুবলীগের সদস্য আসিপ মাহমুদ শাহীন, কামরুজ্জামান কদর, জেলা কৃষক লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য তৌকির আহমেদ ডালিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মেহেদি হাসান, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর আলতাফ হোসেন, খায়রুল ইসলাম রনি, উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈম প্রমুখ।

প্রসঙ্গত, গত ৮ এপ্রিল থেকে ফরিদপুর-১ আসন তথা আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীতে করোনাভাইরাসে কর্মহীন দিনমজুর, কর্মজীবী ও হতদরিদ্র পরিবারের মধ্যে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফুর রহমান দোলনের উদ্যোগে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার এই কর্মসূচি শুরু হয়েছে।

ইতোমধ্যে মাঠ জরিপ করে সুবিধাবঞ্চিতদের তালিকা করে আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালী উপজেলার কর্মহীন, হতদরিদ্র পাঁচ হাজার পরিবারের বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে এ সংস্থাটি। এছাড়াও আলফাডাঙ্গা উপজেলা প্রশাসনের ত্রাণ ভাণ্ডারেও আর্থিক সহযোগিতা দিয়েছে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন।

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন সারা বছরই মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে ইতোমধ্যে আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালীর প্রায় ১০ হাজার মানুষের চোখের চিকিৎসা, সহস্রাধিক মানুষের ছানি অপারেশন, সহস্রাধিক বেকার যুবক-যুবতীকে বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণের মাধ্যমে কাজের উপযোগী করে তোলাসহ স্বাস্থ্য, শিক্ষাবঞ্চিতদের জন্য নিরবচ্ছিন্নভাবে কাজ করছে।

(ঢাকাটাইমস/২২মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :