প্রকৌশলী দেলোয়ার হত্যার অধিকতর তদন্তের দাবি আইইবির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মে ২০২০, ১৮:৩০ | প্রকাশিত : ২২ মে ২০২০, ১৮:১৫

গাজীপুর সিটি করপোরেশনের (অঞ্চল-৪) নির্বাহী প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যার অধিকতর তদন্তের দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

শুক্রবার অনলাইনে আইইবির ৬৯৫ তম নির্বাহী কমিটির সভায় আইইবি'র নির্বাহী কমিটির সদস্যরা এই দাবি জানান।

সভায় আইইবির সভাপতি প্রকৌশলী মো. আবদুস সবুরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদের সঞ্চালনায় নির্বাহী কমিটির সদস্যরা বলেন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) সরকারকে ধন্যবাদ জানাচ্ছে যে, খুব দ্রুততম সময়ের মধ্যে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যার সাথে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এখন দেশের স্বার্থে, উন্নয়নের স্বার্থে প্রকৌশলী দেলোয়ার হোসেনকে হত্যার অধিকতর তদন্তের দাবি করছি। অধিকতর তদন্তের মাধ্যমে আরও যদি কেউ জড়িত থাকে তাহলে এদের বের করে শাস্তির দাবি জানাচ্ছি।

এর আগে আইইবির ৬৯৪তম নির্বাহী কমিটির সভায় এই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে সঠিক তদন্তের মাধ্যমে দ্রুতবিচার দাবি জানিয়েছিলেন আইইবির নির্বাহী কমিটির সদস্যরা। পরে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর দপ্তরসহ সংশ্লিষ্ট দপ্তরগুলোতে চিঠি দেয় আইইবি।

গত ১১ মে সকালে প্রকৌশলী দেলোয়ার মিরপুরের বাসা থেকে গাজীপুর সিটি করপোরেশনের কর্মস্থলে রওনা হন। এরপর থেকে তিনি নিখোঁজ হন। পরে উত্তরা ১৭ নম্বর সেক্টরের ৫ নম্বর ব্রিজের পশ্চিম দিকের ৮ নম্বর রোডে পাশের একটি জঙ্গল থেকে প্রকৌশলী দেলোয়ারের লাশ উদ্ধার করা পুলিশ। পরে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে গাজীপুর সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী সেলিম হোসেন, গাড়িচালক হাবিব ও ভাড়াটে খুনি শাহিন হাওলাদারকে গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/২২মে/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :