মানিকগঞ্জে অসহায়দের পাশে এমপি দুর্জয়

প্রকাশ | ২২ মে ২০২০, ২০:০৮ | আপডেট: ২২ মে ২০২০, ২০:১৪

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনাভাইরাসের কারণে অধিকাংশ মানুষই এখন কর্মহীন ও গৃহবন্দি হয়ে পড়েছেন। এরই প্রেক্ষিতে কর্মহীন দুস্থ পরিবারে ঈদ উপলক্ষে খাদ্য সহায়তা দিয়েছে জেলা ছাত্রলীগ। শুক্রবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার নালী ইউনিয়নের কালতা অভয়াচরন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ সহায়তা দেন। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এবং মানিকগঞ্জের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় ও মমতাজ বেগমের সার্বিক সহযোগিতায় এ কর্মসূচি বাস্তবায়ন হয়।

দুঃস্থ পরিবারের মাঝে দুইটি ভ্যান, চারটি ছাগল এবং ৫০টি পরিবারের মাঝে ২০টি হাঁস ও খাদ্যসামগ্রী বিতরণ করেন পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগ নেতা তাপস সাহা।

তাপস সাহা জানান, এই সময়ে সবাই খারাপ সময় পার করছেন। তাই আমরা অসহায় পরিবারের চাহিদা অনুযায়ী ছয়টি পরিবারকে দুইটি নতুন ভ্যান, চারটি ছাগল ও ২০টি হাঁস দিয়েছি তাদের জীবনযাত্রার মান উন্নয়ন করার জন্য। এসবই সম্ভব হয়েছে মানিকগঞ্জের মানিক নাঈমুর রহমান দুর্জয় ভাই ও মমতাজ বেগম আপার সার্বিক সহযোগিতায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুল ইসলাম সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য রাকিব, দেবেন্দ্র কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পাপ্পু ঘোষ, নালী ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২২মে/কেএম)