সাবেক এমপি পুতুল করোনায় আক্রান্ত ছিলেন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ২০:৫১

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া বগুড়ার সাবেক সাংসদ কামরুন্নাহার পুতুল করোনায় আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন। শুক্রবার দুপুরে তার নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পর তিনি এ তথ্য জানান।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় কামরুন্নাহার পুতুল তার বগুড়া শহরের শিববাটি এলাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। শুক্রবার বিকালে কোয়ান্টাম ফাউন্ডেশন, বগুড়ার সদস্যরা জানাজা শেষে শহরের নামাজগড় আঞ্জুমান-ই-গোরস্থানে তার মরদেহ দাফন করেছেন। এ সময় তার পরিবারের সদস্য, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কেউ উপস্থিত ছিলেন না।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন জানান, সাবেক সাংসদ কামরুন্নাহার পুতুলের নমুনায় করোনাভাইরাস পাওয়া গেছে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েই মারা গেছেন। তার মৃত্যু দিয়ে বগুড়ায় এই প্রথম কেউ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। তার পরিবারের আরো তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার তার এবং তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। তাদের প্রত্যেকের ফলাফল পজিটিভ। মৃত পুতুলের বাড়ি লকডাউন করা হয়েছে।

প্রসঙ্গ, কামরুন্নাহার পুতুল প্রয়াত সাংসদ মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী। তিনি এক ছেলে ও দুই মেয়ের মা ছিলেন। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কামরুন্নাহার পুতুল তৎকালীন বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনে সাংসদ মনোনীত হন। তার স্বামী মোস্তাফিজার রহমান পটল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। কামরুন্নাহার পুতুল রাজনীতিতে যোগদানের আগে রূপালী ব্যাংকে কর্মরত ছিলেন।

(ঢাকাটাইমস/২২মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :