রাজৈরে এক হাজার পরিবারে ঈদ সামগ্রী উপহার

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ২১:১২

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও আসন্ন ঈদ উপলক্ষে মাদারীপুরের রাজৈরে জেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক জিহাদুর রহমান সবুজের নেতৃত্বে ও উপজেলা যুবলীগের সার্বিক সহযোগিতায় এক হাজার অসহায় পরিবারে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার আচমত আলি খান মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে এ সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান (এমপি)।

ঈদ সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে ভাতের চাল, পোলাওয়ের চাল, চিনি, দুধ, সেমাইসহ শিশু খাদ্য দেয়া হয়। করোনার দুর্যোগ ও ঈদ উপলক্ষে এসব পেয়ে খুশি অসহায় পরিবারগুলো।

এ সময় শাজাহান খান বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে অবরুদ্ধ কর্মহীন লোকেরা যাতে ঈদ উদযাপন করতে পারে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে সরকারসহ বিভিন্ন বেসরকারি সংগঠনগুলো। এসব কর্মহীন লোকেদের মধ্যে ত্রাণ সামগ্রীসহ এককালীন আর্থিক অনুদান এবং ঈদ উদযাপন করার জন্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য দেয়া হচ্ছে।

এ সময় রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব মিয়া, পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সী, রাজৈরে এমপির প্রতিনিধি আ ফ ম ফুয়াদ, রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শওকত জাহান, যুবলীগ নেতা রিয়াজ মাহমুদ, বদরপাশা ইউনিয়ন সভাপতি রফিক মাতুব্বর, জেলা ছাত্রলীগ সদস্য সুজন হোসেন রিফাতসহ উপজেলা আওয়ামী লীগ-যুবলীগের নেতা, জনপ্রতিনিধি এবং অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত