রাণীনগরে করোনায় আক্রান্ত সবাই সুস্থ

প্রকাশ | ২২ মে ২০২০, ২১:২৯

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস

নওগাঁর রাণীনগর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত সবাই সুস্থ হয়েছেন। সর্বশেষ নয়জনের রিপোর্ট আসার পর সবাইকে সুস্থ ঘোষণা করেছে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্স। শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন রাণীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএইচএম ইফতেখারুল আলম খাঁন।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইফতেখারুল আলম খাঁন জানান, এ পর্যন্ত রাণীনগর উপজেলায় হাসপাতালের ডাক্তার, নার্স, অ্যাম্বুলেন্সচালক এবং ঢাকা ও নারায়ণগঞ্জফেরতসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়।

তিনি জানান, ঢাকাফেরত এবং নারায়ণগঞ্জফেরতদের সংস্পর্শে আসায় একই পরিবারে ছয় দিনের শিশুসহ মোট সাতজন এবং আরেক পরিবারের ২ জন, হাসপাতালের ডাক্তার, নার্স, গাড়িচালক ৮ জনসহ মোট ১৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে শনাক্তের একজন আত্রাইয়ে বসবাস করেন এবং খট্টেশ্বরের আক্রান্ত একজন ঢাকায় থাকেন।

ফলে রাণীনগর উপজেলায় অবশিষ্ট ১৬ জন শনাক্তরা হোম আইসোলেশনে থেকে নিবিড় চিকিৎসা গ্রহণ করেন। ধারাবাহিক রিপোর্টে একের পর এক করোনা নেগেটিভ আসতে থাকে। সর্বশেষ বৃহস্পতিবার রাতে তালিকায় অপেক্ষমান থাকা ৯ জনেরই রিপোর্ট নেগেটিভ হাতে আসে। ফলে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনায় আক্রান্ত ১৬ জনকেই সুস্থতা ঘোষণা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২মে/এলএ)