করোনা আক্রান্তের বাড়িতে ইউএনওর উপহার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ২২:০৬

দেশে দিনদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সংক্রমণের আতঙ্কে কাছে যাচ্ছেন না আক্রান্তের স্বজনরা। প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তের বাড়ি লকডাউন করে দেয়ায় অনেক সময় নিত্যদিনের খাদ্যপণ্য পেতেও ভোগান্তিতে পড়তে হয় আক্রান্তের পরিবারকে।

তাই কর্মস্থলের করোনা আক্রান্তের বাড়িতে খাদ্য সামগ্রী পাঠানোর পর ঈদকে সামনে রেখে শুভেচ্ছা উপহার পাঠালেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত-ই- জাহান।

শুক্রবার ঈদুল ফিতর উপলক্ষে করোনায় আক্রান্ত পরিবারের জন্য বেলকুচি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার সামগ্রী ও খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। সেমাই, চিনি, দুধ ছাড়াও বেশ কয়েক ধরণের ফল ছিলো উপহার সামগ্রীর মধ্যে।

উপজেলায় এখন একজনই করোনায় আক্রান্ত ব্যক্তি আছেন। ধুকুরিয়া বেড়া ইউনিয়নের ধূলদিয়ার গ্রামে তার বাড়ি।

জানা গেছে, বেলকুচিতে প্রথমে একজনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছিল। তবে তিনি এখন সুস্থ। পরপর দুই টেস্টেই তার রিপোর্ট নেগেটিভ এসেছে। আর একজন মারা যাওয়ার পর তার মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করার পর পজেটিভ রিপোর্ট এসেছিল।

বেলকুচির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত-ই- জাহান ঢাকা টাইমসকে বলেন, ‘আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুরু থেকেই এলাকার ‍দুস্থ, অসহায় মানুষের জন্য সহায়তা কার‌্যক্রম করে আসছি। এর বাইরেও কেউ করোনা আক্রান্ত হলে সে সামাজিকভাবে অনেক সমস্যার মুখোমুখী হচ্ছেন এমন খবরও দেখছি। তাই আক্রান্ত ব্যক্তি যাতে করে নিজেকে অসহায় মনে না করেন, একা না ভাবেন সে কারণেই আমরা তার পাশে থাকার চেষ্টা করছি।’

(ঢাকাটাইমস/২২মে/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত