সবুজবাগে ছুরিকাঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০২০, ২২:৫৭

রাজধানীর সবুজবাগ এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। তার নাম নাদির হোসেন। শুক্রবার ইফতারের সময় এ ঘটনা ঘটে।

নিহত নাদির হোসেন ঢাকা সবুজবাগ থানার বাসাবো কদমতলার ৩৪/১ নম্বর বাড়ির মৃত রিয়াজ মিয়ার ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

নাদির হোসেনের বড় বোন জোহরা বেগম ঢাকা টাইমসকে বলেন, বিকালে আমার ভাইকে ঈদের কেনাকাটা করতে আড়াই হাজার টাকা দিই। ওই টাকা এবং দুটি মোবাইল ফোন নিয়ে সে ঘর থেকে বের হয়। পরে স্থানীয় সন্ত্রাসী ওলি ও বাদলসহ অজ্ঞাত ব্যক্তিরা রাজারবাগ ভাটপাড়া একটি রিকশার গ্যারেজে নিয়ে আমার ভাইকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সোয়া আটটার দিকে মৃত ঘোষণা করেন।

কী কারণে নাদিরকে খুন করা হয়েছে এমন প্রশ্নের জবাবে জোহরা বেগম বলেন, আমার ভাইয়ের নামে সবুজবাগ থানায় আগের একটি মারামারির মামলা ছিল। আর আমার ভাই নেশাও করত। তবে ওলি ও বাদল অহেতুক আমার ভাইয়ের পেছনে লেগেছিল। তাদের সাথে আমার ভাইয়ের কোনো শত্রুতা রয়েছে বলে আমাদের জানা নেই। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান ঢাকা টাইমসকে বলেন, গুরুতর জখম অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা তার লাশ জরুরি বিভাগের মর্গে রেখেছি। বিষয়টি স্থানীয় থানাকেও জানিয়েছি।

(ঢাকাটাইমস/২২মে/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :