বড়লেখা-জুড়ীর ২৮০০ পরিবারে পরিবেশ মন্ত্রীর ঈদ উপহার

প্রকাশ | ২২ মে ২০২০, ২৩:৪৩

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা জুড়ী উপজেলায় ২৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার বড়লেখা ও জুড়ী উপজেলার প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতার মাধ্যমে মানুষের বাড়িতে এ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়। এ সময় প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি ময়দা, এক কেজি চিনি, এক লিটার সয়াবিন এবং এক প্যাকেট সেমাই দেয়া হয়।

বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমেদ, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপাধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ এবং উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মন্ত্রীর সহকারী একান্ত সচিব কবিরুজ্জামান চৌধুরী-সহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা এ ত্রাণ বিতরণ কার্যক্রমের সমন্বয় করেন।

উপহার সামগ্রী বিতরণের পাশাপাশি পরিবেশ মন্ত্রী এলাকার জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সব পদক্ষেপ নিয়েছে। তিনি বলেন, আমরা সবাই মিলে করোনাভাইরাসের এই দুর্যোগ মোকাবিলা করবো।

উল্লেখ্য, ইতোপূর্বে, পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার পাঁচ হাজার ৬০০ এর বেশি অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২২মে/কেএম)