রাজশাহীতে করোনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

প্রকাশ | ২২ মে ২০২০, ২৩:৪৫ | আপডেট: ২২ মে ২০২০, ২৩:৫৭

ব্যুরো প্রধান, রাজশাহী

এবার রাজশাহীতে করোনায় প্রাণ গেল পুলিশের একজন সহকারী উপ-পরিদর্শক। তার নাম মোশাররফ হোসেন। ৫৭ বছর বয়সী এই পুলিশ কর্মকর্তা শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মোশাররফ হোসেনের বাড়ি রাজশাহী মহানগরীর চণ্ডিপুর এলাকায়। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। শুক্রবারই তিনি রামেক হাসপাতালে এসে জানান, তার করোনা পজিটিভ। তিনি অসুস্থ। ভর্তি হতে চান।

এরপর তাকে করোনা আক্রান্ত এবং সন্দেহভাজন রোগীদের জন্য নির্ধারিত রাজশাহীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এখন পরীক্ষার জন্য তার আবারও নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান রামেক হাসপাতালের এই কর্মকর্তা।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, মোশাররফ হোসেন নওগাঁর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। গেল ১৮ মে থেকে ছুটিতে তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার রামেক হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে তিনি শুনেছেন। এরপর হাসপাতালে ভর্তি হয়েছেন সেটিও শুনেছিলেন। কিন্তু মৃত্যুর খবর এই প্রতিবেদকের কাছেই তিনি প্রথম শুনলেন।

(ঢাকাটাইমস/২২মে/এলএ)