পিআইওকে পিটিয়ে গা ঢাকা দিয়েছেন ভাইস চেয়ারম্যান

প্রকাশ | ২৩ মে ২০২০, ১৮:০৫

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে অফিস কক্ষে ঢুকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়েরের পর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হুদা নবীন গা ঢাকা দিয়েছেন। তাকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন জানিয়েছেন।

এর আগে শুক্রবার দুপুরে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে অফিস কক্ষে ঢুকে মারধরের অভিযোগে টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীনের বিরুদ্ধে মামলা হয়।

শুক্রবার দুপুরে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) একেএম মমিনুল হক বাদি হয়ে এ মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকাল  ৫টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে তার অফিসকক্ষে অবস্থানকালে ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা ও তপু নামক তার অপর এক সহযোগিসহ আরও ৪/৫ জন ওই কক্ষে প্রবেশ করে। তারা সরকারি কাজে বাধা  দিয়ে অবৈধভাবে ত্রাণের কিছু স্লিপ তাকে (পিআইও) দেন। তখন পিআইও উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি ছাড়া অবৈধভাবে ত্রাণ দিতে অস্বীকার করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে অফিসের দরজা বন্ধ করে দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তারা পিআইওকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কিল ঘুষি দেন। তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে এলে তারা ভয়ভীত দেখিয়ে ও হুমকি দিয়ে চলে যান।

পরে পিআইও মমিনুল হক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন। তিনি মামলায় উল্লেখ করেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ করে থানায় মামলা করতে বিলম্ব হলো।

তবে স্থানীয় সূত্র জানিয়েছে, এ ঘটনার পর স্থানীয় প্রভাবশালী রাজনীতিক ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টায় নামেন। এ জন্যই মামলা করতে বিলম্ব হয়।

নাজমুল হুদা নবীন টাঙ্গাইল শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। এর আগে তিনি জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

পিআইওকে মারধর করা প্রসঙ্গে নাজমুল হুদা জানান, ত্রাণের বিষয় নিয়ে তার সঙ্গে কিছু কথা কাটাকাটি হয়েছে। তবে মারধরের কোনো ঘটনা ঘটেনি।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, নাজমুল হুদা নবীনের বিরুদ্ধে মামলার পর তাকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২৩মে/কেএম)