সীতাকুণ্ডে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধ নিহত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২০, ২০:৩১

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুকুরের পানিতে গোসল করার সময় পানি ঘোলা করা নিয়ে দুই পক্ষের হামলায় রুহুল আমিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। শনিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত রুহুল আমিনের স্ত্রী সেনোয়ারা ও রফিকুলের স্ত্রী হোসনে আরার মধ্যে গোসল করার সময় পানি ঘোলাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। বাক-বিতণ্ডার একপর্যায়ে রুহুল আমিন ও তার ছেলে ফারুক, মহিউদ্দিন অন্যদিকে পার্শ্ববর্তী রফিকুল ও তার ছেলে লোকমান, ওসমান, ইসমাইলের মধ্যে লাঠিসোঁটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লাঠিতে রুহুল আমিনের মাথায় আঘাত লাগলে তিনি মাটিতে পড়ে যান।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (ইন্টেলিজেন্ট) সুমন বণিক জানান, জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে শনিবার এই ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

অন্যদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর বলেন, দুপুর আড়াইটার দিকে আমি ও মডেল থানার পুলিশ ঘটনাস্থলে যাই। পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটে বলে স্থানীয়ভাবে জেনেছি। সীতাকুণ্ড মডেল থানার পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের লাশ সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

(ঢাকাটাইমস/২৩মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :