ঢাকাস্থ নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সমিতির ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশ | ২৪ মে ২০২০, ০১:৩৯

নিজস্ব প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকাস্থ নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সমিতির উদ্যোগে করোনার কারণে সৃষ্ট কর্মহীন, অসহায়, দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই সংগঠনের সবাই বিভিন্ন পেশাগত কাজে বা উচ্চশিক্ষা গ্রহনের জন্য ঢাকায় থাকেন। তারা সকলে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা। প্রয়োজনের তাগিদে ঢাকায় বসবাস করলেও তাদের মন কাঁদে এলাকার দরিদ্র অসহায় মানুষদের কথা ভেবে। বিভিন্ন সময় তারা বিভিন্ন দুর্যোগকালীন মুহুর্তে এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

তারই ধারাবাহিকতায় ঢাকাস্থ নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সমিতি দুস্থ, অসহায় ও করোনার প্রভাবে সৃষ্ট কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। সমিতির নিজস্ব অর্থায়নে ৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও করোনা থেকে সুরক্ষায় মাস্ক বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১২টায় নবাবগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার সমিতির পক্ষে অসহায় দুস্থদের হাতে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেন। এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ পারুল বেগম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান মানিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিনুর রহমান সবুজ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

সমিতির অন্যতম সদস্য মোঃ শাহাদৎ হোসেন বাবু জানান- সমিতির এমন কার্যক্রম আগামীতেও অব্যহত থাকবে। তিনি সমাজের বিত্তবানদেরকে দুস্থ ও অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

(ঢাকাটাইমস/২৪মে/আরকে)