মদ ছেড়ে জুস খাও, মালাইকাকে কারিনা

প্রকাশ | ২৪ মে ২০২০, ০৯:৫৯

বিনোদন ডেস্ক

লকডাউনে বদলাচ্ছে অনেক কিছুই। যেমন বলিউড সুন্দরী কারিনা কাপুর খান। লকডাউন ঘোষনার পর থেকে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে ইনস্টাগ্রামে সক্রিয় রয়েছেন তিনি। নায়িকা সেখানে যে সব ছবি পোস্ট করছেন, তা দেখলে বোঝা যায়, নিজেকে নিয়ে বিন্দুমাত্র সমস্যা নেই বেগম সাহেবার। কপালের বলিরেখা, চোখের নীচের কালি, গালের ব্রণ, নাকের উপর স্পষ্ট মেচতার দাগসহ রক্তমাংসের মানুষ হিসেবে ধরা দিচ্ছেন বেবো।

কারিনার পথ অনুসরণ করেছেন অভিনেত্রী মালাইকা অরোরাও। বলিউডের তুমুল জনপ্রিয় এই আইটেম তারকা তার ইনস্টাগ্রামে লেখেছেন, ‘বেবো, তোমার কথামতো লকডাউনে আমি জিমের পোশাক ছেড়ে গরমে আরামদায়ক কাফতান পরেছি। চুল ব্লো ড্রাই না করে এলোমেলোই রেখেছি। আর কোনো মেক আপও করছি না।’ এই পোস্টের নিচে মালাইকাকে উদ্দেশ্য করে কারিনার কমেন্ট, ‘এবার ওয়াইন ছেড়ে জুস খাও।’

নবাব-পুত্র সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুরের সঙ্গে অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সাবেক স্ত্রী মালাইকা অরোরার সম্পর্ক বরাবরই ভালো। বহুবার তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠান ও পার্টিতে দেখা গেছে। কারিনাদের পারিবারিক অনুষ্ঠানগুলোতেও উপস্থিত থাকেন মালাইকা। কাজেই, করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে বন্ধু হিসেবেই মালাইকাকে মদ ছেড়ে জুস খাওয়া পরামর্শ দিয়েছেন নায়িকা। 

এদিকে কারিনা ইদানীং ইনস্টাগ্রামে রীতিমতো সক্রিয়। কেমন করে শরীরচর্চা করছেন সেই ভিডিও অনেকবার প্রকাশ্যে এনেছেন। আম্পানে বিধ্বস্ত পশ্চিমবাংলার কয়েকটি ছবিও তিনি সম্প্রতি শেয়ার করেছেন। সেসব ছবির নীচে কমেন্টের ছড়াছড়ি। কেউ কেউ বাংলার পাশে থাকার জন্য কারিনাকে অনুরোধ করেছেন। কেউ আবার এমন ছবি শেয়ার করার জন্য নবাব-পত্মীকে ধন্যবাদ জানিয়েছেন।

ঢাকাটাইমস/২৪মে/এএইচ