রূপগঞ্জে করোনা জয়ী ছয়জন পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২০, ২১:১০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা জয়ী ছয়জন পুলিশ সদস্যকে ফুল ও ঈদ উপহার দিয়ে বরণ করে নিয়েছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান। রবিবার বিকাল ৫টার দিকে রূপগঞ্জ থানা কার্যালয়ে এই ছয়জন পুলিশ সদস্যকে বরণ করে নেয়া হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানার ওসি তদন্ত জসিম উদ্দিন।

করোনামুক্ত পুলিশ সদস্যরা হলেন, রূপগঞ্জ থানার পরিদর্শক অপারেশন মামুন, কনস্টেবল বাতেন, জজ মিয়া, আবু সাইদ, মনিরুজ্জামান ও রহমান। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনামুক্তির ছাড়পত্র দেয়া হয়।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান ঢাকাটাইমসকে বলেন, গত ১১ মে রূপগঞ্জ থানার পরিদর্শক অপারেশন মামুনসহ নয়জন পুলিশ কর্মকর্তার করোনা পজিটিভ আসে। পরে তারা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা নিতে থাকেন।

চিকিৎসা শেষে তাদের নমুনা পুনরায় পরীক্ষা করা হলে ফলাফল নেগেটিভ আসে। স্বাস্থ্যবিধি মেনে চললে করোনাকে জয় করা সম্ভব। করোনাভাইরাসে আক্রান্ত হলে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি চললে দ্রুত করোনামুক্ত হওয়া সম্ভব। করোনা মহামারিতে রূপগঞ্জ থানা পুলিশ সাধারণ মানুষের পাশে রয়েছে।

(ঢাকাটাইমস/২৪মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :