রাস্তায় গাড়ি থামিয়ে দুস্থদের খাদ্যসামগ্রী দিলেন সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ মে ২০২০, ২১:১৮ | প্রকাশিত : ২৪ মে ২০২০, ২১:১৬

মানিকগঞ্জের দৌলতপুরে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীদের সাথে শনিবার মতবিনিময় ও ঈদ উপহার বিতরণ শেষে ঘিওরের উদ্দেশ্যে ফিরছিলেন সাংসদ এএম নাঈমুর রহমান দুর্জয়।

পথে দৌলতপুরের নিলুয়া এলাকায় তিনি ১৫/২০ জন নারীকে দলবেঁধে যেতে দেখে গাড়ি থামিয়ে তাদের সাথে কথা বলেন। দরিদ্র অসহায় ওই নারীরা মাছ ধরতে গিয়ে খালি হাতে বাড়ি ফিরছিলেন। তাদের এই দুর্দশা দেখে এমপি দুর্জয় তাৎক্ষণিকভাবে ওই নারীদের খাদ্য সহায়তা এবং কিছু নগদ অর্থ প্রদান করেন। তার এই সহযোগিতা পেয়ে উপস্থিত দরিদ্র নারীরা সন্তোষ প্রকাশ করেন।

মানিকগঞ্জ-১ আসনের সাংসদ ও বিবিসির পরিচালক দুর্জয় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দুস্থদের মাঝে ত্রাণ সহায়তা চালিয়ে যাচ্ছেন। শনিবার তিনি শিবালয় উপজেলা আরিচা ঘাট এলাকায় ২৫০ জনের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন। এরপর তিনি একই উপজেলার আরুয়া ইউনিয়নের নালী এলাকায় ৩০০ মানুষের মাঝে নগদ টাকা ও ঈদসামগ্রী তুলে দেন।

একই দিন তিনি ঘিওর উপজেলা নালী ইউনিয়নের বাঠুইমুড়ী মাজার প্রাঙ্গণে ৩০০ জনের মাঝে ঈদ উপহার ও দলীয় ২৫০ জন নেতাকর্মীর মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন।

নাঈমুর রহমান দুর্জয় বলেন, করোনাভাইরাসের কারণে বর্তমানে পুরো বিশ্ব স্থবির হয়ে গেলেও তুলনামূলকভাবে বাংলাদেশের অবস্থা অনেকটাই ভালো। দেশের এই ক্রান্তিকালে প্রধানমন্ত্রী সাধারণ মানুষ এবং অসহায়দের সাহায্যের জন্য বিভিন্ন কর্ম পরিকল্পনা বাস্তবায়ন করছেন। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা আপামর মানুষের পাশে আছি, থাকব।

তিনি আরো বলেন, তিনি ঈদ উপলক্ষে মাঠে জমায়েত না হয়ে মসজিদে অল্পসংখ্যক লোকের সমন্বয়ে ক্ষুদ্র ক্ষুদ্র জামাতে নামাজ আদায় করার এবং স্বাস্থ্যবিধি মেনে চলার প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন- ঘিওর উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আইরিন আক্তার, শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, শিবালয় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনি, সদস্য মনিরুল ইসলাম মনি, যুবলীগ নেতা মফিজুর রহমান অনি, স্বেচ্ছাসেবক লীগ নেতা এনামুল ইসলাম সাকিব, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :