ঠাকুরগাঁওয়ে মাদকসহ পিতাপুত্রসহ গ্রেপ্তার ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২০, ২১:৪৬

ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের অভিযানে ১০০ বোতল ফেন্সিডিলসহ পিতা-পুত্র গ্রেপ্তার এবং ৪৫০টি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

শনিবার পীরগঞ্জ উপজেলার মাটিয়ানী গ্রামে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ বাবা ইসমাইল আলী (৪৮) ও তার ছেলে আকরাম আলীকে (১৮) আটক করেছে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, চলমান মাদকবিরোধী অভিযানে পীরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় মাদকসহ বাবা ছেলেকে আটক করা হয়। কোরবান আলী (২৭) নামে অপর এক মাদকব্যবসায়ী পালিয়ে যায়।

উপজেলার জাবরহাট ইউনিয়নের দানাজপুর ফার্ম এলাকা দিয়ে মাদক ব্যবসায়ীরা ফেনসিডিল পাচার করবে সোর্সের মাধ্যমে এমন সংবাদ পেয়ে ডিবি পুলিশের একটি দল সেখানে ওঁৎ পেতে থাকে। তিন ব্যক্তি বস্তায় করে ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় ডিবি পুলিশ দুজনকে আটক করতে সক্ষম হয়। একজন পালিয়ে যায়। দুটি বস্তায় ১০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

অপরদিকে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বানিয়াবস্তি গ্রামে ৪৫০টি ইয়াবাসহ মোকসেদ আলী ও সাজু রানা নামে ২ মাদক ব্যবসায়ী আটক করেছে ডিবি পুলিশ। বালিয়ডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বানিয়াবস্তি থেকে তাদের ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ী মোকসেদ আলী বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বানিয়াবস্তি গ্রামের মৃত্যু মাহাতাব আলীর ছেলে ও সাজু রানা একই উপজেলার ঝিকড়া দলুয়া এলাকার হাবিবুর রহমানের ছেলে।

ওইদিন মাদকবিরোধী অভিযান চালিয়ে আটক মোকসেদের কোমর থেকে লুঙ্গিতে মোড়ানো অবস্থায় দুটি প্যাকেটে ৪০০ পিস ইয়াবা ও সাজুর প্যান্টের পকেট থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের আটক করে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়।

(ঢাকাটাইমস/২৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :