ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে টিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২০, ০১:৪৭

আম্পানে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরা সদর উপজেলায় ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের উদ্যোগে রোববার (২৪ মে) সকাল ১০টায় সদর উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রাকৃতিক দূর্যোগ সুপার সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্থদের পূর্ণবাসনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার টিন বিতরণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন যুবলীগনেতা ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জি এম ওয়াহিদ পারভেজ।

বাজার ২৪ এর চেয়ারপারসন, এফবিসিসিআই পরিচালক, দৈনিক ভোরের পাতা সম্পাদক ও পিপুলস টাইম সম্পাদক ড. কাজী এরতেজা হাসান সিআইপি জানান, সাতক্ষীরা সদর উপজেলায় আম্পানে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারকে চিহ্নিত করা হয়েছে। প্রাথমিকভাবে কয়েকটি পরিবারের প্রত্যেককে ঢেউটিন ও ঈদ উপহার প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্ত সবাইকে এ সহায়তা দেয়া হবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পর্যন্ত প্রধানমন্ত্রী আছেন সে পর্যন্ত করোনা দুর্যোগেও মানুষ না খেয়ে থাকবে না, সবার ঘরে খাবার পৌঁছে যাবে। আপনারা নেত্রীর জন্য দোয়া করবেন আমরা আপনাদের জন্য নেত্রীর নির্দেশে আপনাদের পাশে আছি। সবাই সতর্ক থাকুন ঘরে থাকুন।

এ বিষয়ে জি এম ওয়াহিদ পারভেজ জানান, ঘূর্ণিঝড় আম্পানের কারণে যেসব ঘরবাড়ির চাল উড়ে গেছে সে সব ক্ষতি গ্রস্থদের মাঝে টিন বিতরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্থদের বাড়ি বাড়ি যেয়ে তাদের মাঝে টিন বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক নান্টু, সদর উপজেলার যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমান মিজান, পৌর যুবলীগের সাবেক আহবায়ক শেখ আব্দুল হালিম, যুব নেতা আব্দুল্যাহ আল মামুন, সাবেক ছাত্র নেতা তানভীর কবির রবিন, ছাত্র নেতা আশিক রেজা অপু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৪মে/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :