ঈদে আসছে নিপুন রাজের মিউজিক্যাল ফিল্ম ‘শত জনমের প্রেম’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২০, ১৮:৩৪

ঈদের সময় করোনাকালে ঘরে বসে মন রাঙাতে ভালোলাগার মিউজিক্যাল ফিল্ম ‘শত জনমের প্রেম’ নিয়ে আসছে মডেল ও নৃত্যশিল্পী নিপুন রাজ। রাঙ্গামাটির বিভিন্ন মনোরম সব লোকেশনে চিত্রায়িত হয়েছে মিউজিক্যাল ফিল্মটি।

মিষ্টি কথার গান, ‘দূরে দূরে থেকো না আরও কাছে আসো না, আমাকে আপন করে রাখ না। মন চাই হারাতে দুহাত বাড়াতে আমাকে আপন করে রাখ না… । এমনই রোমান্টিক গানের কথায় মিউজিক্যাল ফিল্মটি ঈদে আসছে সাউন্ডটেকের ব্যানারে।

‘শত জনমের প্রেম’ গানের কথা ও সুর করেছে অনিক সান। গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী সাবরিনা সাবা ও মুনখির খান।

এই ঈদে শীঘ্রই প্রচারের অপেক্ষায় থাকা মিউজিক্যাল ফিল্ম ‘শত জন্মের প্রেম’এ মডেল হিসেবে কাজ করেছেন বাংলাদের সনামধন্য বিশ্বরঙ ফ্যাশন হাউজের মডেল নিপুন রাজ ছাড়াও মডেল লাবণ্য।

মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন সৌমি এ ঘোষ ইমন এবং সহকারি পরিচালক হিসেবে কাজ করেছেন নিলয় নীল। চিএগ্রাহক হিসেবে আছেন কাউসার আহম্মেদ। ভিডিওটি এডিটিংয়ে অনয় সোহাগ।

মিউজিক্যাল ফিল্মটি নিয়ে মডেল নিপুন রাজ বলেন, ‘এটি খুব মিষ্টি কথার প্রেমের একটি গান। খুব সুন্দর লোকেশনে চিত্রায়িত হয়েছে। আশা করি দর্শক শ্রোতা দেখে হতাশ হবে না।’

নিপুন রাজ আরও বলেন, ‘আমার সহশিল্পী লাবণ্য ও আমার কেমিস্ট্রিটা দারুণভাবে ফুটিয়ে তুলেছেন গুণী পরিচালক সৌমিএ ঘোষ ইমন। পরিচালক ধরে ধরে শট নিয়েছেন মনের মতো করে। আশা করি সবার ভালো লাগবে। আর সবার ভালো লাগলেই আমার কাজটা স্বার্থক হবে।’

মিউজিক্যাল ফিল্মটির পরিচালক সৌমিএ ঘোষ ইমন বলেন, ‘মিষ্টি কথার গানে আমি দুইজন প্রতিষ্ঠিত আর্টিসকে নিয়ে কাজ করেছি রুপের রাণী রাঙ্গামাটির চমৎকার সব লোকেশনে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

খুব শিঘ্রই ‘শত জনমের প্রেম’ মিউজিক্যাল ফিল্মটি সাউন্ডটেকের ব্যানারে দর্শক শ্রোতাদের জন্য ইউটিউবে প্রকাশ প্রকাশ পাবে।

ঢাকাটাইমস/২৫মে/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :