হোম কোয়ারেন্টাইনে এরশাদপুত্র সাদ, ‘পল্লীনিবাস’ লকডাউন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০২০, ২৩:৫০

রংপুর সদর আসনের সংসদ সদস্য জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ পল্লীনিবাসে সস্ত্রীক হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

সাদ এরশাদের একজন কর্র্মচারির দেহে করোনা শনাক্ত হওয়ায় জেলা সিভিল সার্জন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন। এছাড়া এরশাদের রংপুরের বাসভবন ‘পল্লীনিবাস’ লকডাউন করা হয়েছে।

সোমবার জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগ এবং মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা যৌথভাবে রবিবার রাতে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রংপুরের দর্শনা এলাকার বাসভবন পল্লীনিবাস লকডাউন করেছে। সেখানে অবস্থানরত রংপুর-১ আসনের সংসদ সদস্য এরশাদপুত্র রাহগির আল মাহি সাদ ও তার স্ত্রী মহিমা সাদ এরশাদ, এপিএস আফজালসহ অন্য সব স্টাফদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

রংপুর জেলা সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানান, গত শনিবার (২৩ মে) রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাদ এরশাদের দেহরক্ষী শিবলুর করোনা পজিটিভ এসেছে। সরকারি নির্দেশনার আলোকেই ওই বাড়িটি রবিবার রাতে লকডাউন ঘোষণা করা হয়েছে।

ঢাকাটাইমস/২৫মে/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :