ঈদে ঘুরে দাঁড়ানোর প্রার্থনা নুসরাতের

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৬ মে ২০২০, ১৭:৪৯ | প্রকাশিত : ২৬ মে ২০২০, ০৯:৪৯

এক শতাব্দি পর বিশ্ববাসকে যে আবার এমন দিন দেখতে হবে, তা হয়তো কেউই কল্পনা করতে পারেননি। পরপর বিপর্যয়ে বিধ্বস্ত মানব সভ্যতা। মরণঘাতি করোনাভাইরাসের মোকাবিলায় দীর্ঘদিন ধরে লকডাউন তো চলছেই, তারই মধ্যে আবার বাংলাদেশ-ভুরতজুড়ে ঘূর্ণিঝড় আম্পনের তান্ডব।

লকডাউনে কাজ বন্ধ থাকায় খাদ্যের অভাবে ভুগছেন লাখ লাখ নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ। তার পরে আবার আম্পনের তান্ডবে ঘরবাড়ি হারিয়েছেন অসংখ্য মানুষ। বিধ্বংসী আম্পানে গৃহহীন তারা। ভেসে গেছে বাড়ি, ক্ষেতের পর ক্ষেত ফসল আর পুকুরে মাছ। তাই এ বছরের ঈদ তাদের কাছে খুশির নয়।

তাই সবাই ভালো থাকুক, সবকিছু আবার স্বাভাবিক অবস্থায় ফিরে যাক- ঈদে সকলে নামাজ পড়ে এমন প্রার্থনাই করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। আম্পনের তান্ডবে বিধ্বস্ত তার কেন্দ্র বসিরহাটে ইতোমধ্যেই তিনি ত্রাণ পৌঁছে দিয়েছেন। শুনেছেন সবার অভিজ্ঞতার কথাও।

বসিরহাটের মানুষ ভালো নেই, তাই নুসরাত জাহানের নিজের বাড়িতেও কোনও রকম আড়ম্বর ছিল না। সোমবারের রাতে ইনস্টাগ্রামে ছবিসহ একটি পোস্ট দিয়ে এসব জানান নায়িকা। লেখেন, ‘শুধু সকলের ভালো চাওয়া, সবাই যাতে সুস্থ থাকে, বাংলা যেন ঠিক আগের মত তার প্রাণ ফিরে পায় এই দোয়া করলাম ঈদের সকালের নামাজে।’

সেই সঙ্গে সকলকে আশ্বাস দেন, আমরা ঠিক পারবই। আবার ঘুরে দাঁড়াবে বাংলা। কোলাকুলিটা না হয় আপাতত মুলতুবিই থাকল। সেই সঙ্গে মুলতুবি থাকল তার হাতের স্পেশ্যাল চিকেন বিরিয়ানি।

ঢাকাটাইমস/২৬মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :