প্রেমিক হিসেবে রণবীর কেমন, জানালেন নিজেই

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৬ মে ২০২০, ১৮:৪৯ | প্রকাশিত : ২৬ মে ২০২০, ০৯:৪৯

প্রয়াত সুপারস্টার অভিনেতা ঋষি কাপুরের ছেলে অভিনেতা রণবীর কাপুর। তার ফিল্মি কেরিয়ার যতটা না আলোচিত, তার চেয়ে বেশি আলোচিত তার প্রেম জীবন। বি-টাউনের বিভিন্ন নায়িকার সঙ্গে বিভিন্ন সময়ে তার নাম জড়িয়েছে। কখনও তার জীবনে এসেছেন দীপিকা পাড়ুকোন, কখনও ক্যাটরিনা কাইফ, কখনও সোনম কাপুর। আবার কখনও বিদেশের রাস্তায় পাকিস্তানি মডেল ও অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে তার ধূমপানের ছবি ‘টক অব দ্য টাউন’ হয়েছে।

অনেক অলি-গলি ঘুরে সেই রণবীর অবশেষে শান্ত হয়েছেন আলিয়া ভাটে। এতগুলো সম্পর্ক ভেঙেও প্রেমিক হিসেবে এই অভিনেতা নাকি বেজায় পজেসিভ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর নিজেই এমন দাবি করেছেন। বলেন, ‘প্রেমিক হিসেবে আমি খুবই পজেসিভ। কিন্তু সেই পজেসিভনেস খুব একটা দেখাই না। আমি খুব সাহসী, কিচ্ছু যায় আসে না আমার। এমনই এক মুখোশ পরে ঘোরার চেষ্টা করি। কিন্তু কষ্ট আমারও হয়। হিংসা? সেটাও হয়।’

পর পর ব্রেকআপ হওয়ায় এক সময় ইন্ডাস্ট্রিতে রণবীরের ভাগ্যে জুটেছিল ‘ক্যাসানোভা’ ট্যাগ। তার সাবেক দুই প্রেমিকা সোনম-দীপিকাও রণবীর সম্পর্কে এক সময় বেশ খারাপ সার্টিফিকেট দিয়েছিলেন পরিচালক-প্রয়োজক করণ জোহারের ‘কফি উইথ করণ’ চ্যাট শোতে হাজির হয়ে। তবে সে সব এখন অতীত।

পরিচালক-প্রযোজক মহেশ ভাটের মেয়ে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে আসার পর আপাতত থিতু হয়েছেন রণবীর। শোনা যাচ্ছে, খুব শিগগির তারা বিয়ে করবেন। কথা ছিল, এ বছরের শেষেই দুই পরিবারে বাজবে বিয়ের সানেই। কিন্তু ঋষি কাপুরের মৃত্যু, করোনা, লকডাউন এবং আলিয়ার কুষ্ঠিতে দোষ- সব মিলিয়ে নাকি বিয়ে পিছিয়েছে আগামী বছর পর্যন্ত।

ঢাকাটাইমস/২৬মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :