সৌদির রাস্তায় পড়ে থাকা লাশটি মঠবাড়িয়ার খলিলের

সৈয়দ মাহফুজ রহমান, পিরোজপুর প্রতিনিধি
| আপডেট : ২৬ মে ২০২০, ২০:০১ | প্রকাশিত : ২৬ মে ২০২০, ১১:০১

সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি এলাকার সড়কে পড়ে থাকা মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত হয়েছে। তিনি একজন বাংলাদেশি। তার নাম মো. খলিল। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় তার বাড়ি।

রবিবার সকাল থেকে স্থানীয় প্রবাসীদের মাঝে সংবাদটি ছড়িয়ে পড়ে।

জানা গেছে, যে স্থানে লাশটি পড়েছিল তার কাছেই রয়েছে বাংলাদেশি আবু নেছার আলীর দোকান। নেছার আলী জানিয়েছেন, মৃত ব্যক্তি বাংলাদেশি। তার নাম খলিল, বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়। সৌদি সময় রবিবার সকাল ১১টা থেকে মরদেহটি ওই স্থানে পড়ে ছিল, ভয়ে কেউ তার কাছে যায়নি।

মৃত খলিলের রুমমেট জাকির হোসেনের উদ্ধৃতি দিয়ে নেছার আলী আরও জানান, গত ১০-১২ দিন ধরে খলিল জ্বর-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। কোনো হাসপাতাল তাকে ভর্তি নেয়নি। রবিবার সকালে ওষুধ কিনতে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। বাসায় ফেরার পথেই তার মৃত্যু হয়। রাস্তায় যে মরদেহটি পড়ে ছিল সেটি খলিলের।

খলিলের মরদেহের পাশে তার ক্রয়কৃত ওষুধের ব্যাগ ও মানিব্যাগ পড়ে থাকতে দেখা গেছে। তারা সংশ্লিষ্টদের মাধ্যমে স্থানীয় পুলিশ ও দূতাবাসে বিষয়টি অবহিত করলেও (স্থানীয় সময় রবিবার সাড়ে ৩টা ও বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৬টা) ঘটনাস্থলে তখনো কেউ যায়নি।

তবে মঠবাড়িয়া উপজেলায় কোন এলাকায় খলিলে বাড়ি তা জানা যায়নি।

সৌদিতে মঠবাড়িয়ার একজনের লাশ পড়ে থাকার বিষয়ে কিছু জানেন কি না এ ব্যাপারে জানতে চাইলে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাছুদুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, এমন কোন সংবাদ আমরা এখনো পাইনি।

ঢাকাটাইমস/২৬মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :