নোবেলের তৃতীয় বিয়ের গুঞ্জন

প্রকাশ | ২৬ মে ২০২০, ১৫:৪১

বিনোদন প্রতিবেদক

গান গেয়ে যতটা না আলোচিত হয়েছেন, নানা কর্মকাণ্ডের জন্য তার চেয়ে বহুগুণ বিতর্কিত ও সমালোচিত হয়েছেন বাংলাদেশি গায়ক মাইনুল আহসান নোবেল। গত বছর ভারতের জি বাংলা চ্যানেলের গান বিষয়ক রিয়ালিটি শো ‘সারেগামাপা’ প্রতিযোগিতায় অংশগ্রহণের পর থেকে খুব অল্প সময়েই তিনি যে পরিমাণ বিতর্ক ছড়িয়েছেন, সেই কালি হয়তো নোবেল সারাজীবনেও মুছতে পারবেন না।

সেই ধারাবাহিকতায় আবারও বিতর্কে নোবেল। কারণ বিতর্কে থাকাটাই যার পেশা, বিতর্কও যেন তার সঙ্গে ছায়ার মতো লেগে থেকে। বেশ কিছুদিন ধরে নিজের একটি গানের জন্য বিতর্কিত প্রচারণা চালিয়ে সমালোচিত হন নোবেল। যার কারণে র‌্যাব কার্যালয় থেকে তার ডাক পড়ে। সেখানে গিয়ে সুনির্দিষ্ট ব্যাখ্যা দিয়ে নিজের মন্তব্যের জন্য ক্ষমাও চেয়ে আসেন বাংলাদেশের এই উঠতি গায়ক।

ওই সমালোচনার রেশ কাটতে না কাটতেই বেরিয়ে এলো এক চাঞ্চল্যকর তথ্য। সাত মাস আগে বিয়ে করে সংসার শুরু করেছেন নোবেল। সেই বিয়ের কাবিন নামাও প্রকাশ পেয়েছে। ওই কাবিননামায় দেখা গেছে, পাঁচ লাখ টাকা দেনমোহরে ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল নামের এক মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নোবেল। বর্তমানে তাকে নিয়ে রাজধানীর নিকেতন এলাকার একটি ফ্ল্যাটে থাকেন।

ওই ফ্ল্যাটে যাতায়াত আছে নোবেলের এমন একাধিক ঘনিষ্টজন তার এই বিয়ের খবর নিশ্চিত করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক গায়কের এক ঘনিষ্ঠজনের দাবি, এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামের একটি মেয়েকে বিয়ে করেন নোবেল। সেই সংসার বেশিদিন স্থায়ী হয়নি। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্নীয়ের সঙ্গেও সংসার শুরু করেন নোবেল। সেই সম্পর্কেও বিচ্ছেদ ঘটে।

যদিও এসব সম্পর্কে জানতে নোবেলের ব্যক্তিগত মোবাইল নাম্বারে কয়েক ধাপে যোগাযোগ করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। তবে গুঞ্জন রয়েছে, তৃতীয় স্ত্রী মেহরুবার সঙ্গেও নোবেলের সম্পর্ক মোটেই ভালো যাচ্ছে না। স্ত্রীকে তিনি প্রায়ই মারধর করেন বলে অভিযোগ রয়েছে। এছাড়া সপ্তাহ দুয়েক আগে নিজের মা-বোনকে মধ্যরাতে বাসা থেকে বের করে দিয়েছিলেন বলেও অভিযোগ।

ঢাকাটাইমস/২৬মে/এএইচ