করোনায় অতিরিক্ত পুলিশ সুপারের পিতার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২০, ১৯:০৮

কুমিল্লার চান্দিনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন অতিরিক্ত পুলিশ সুপারের পিতা বীরমুক্তিযোদ্ধা মো. আবদুল মান্নান খান মুনাফের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অবসরপ্রাপ্ত একজন সহকারী শিক্ষক। চান্দিনায় এ নিয়ে করোনায় মোট পাঁচজনের মৃত্যু হয়।

মঙ্গলবার চান্দিনা উপজেলার ভোমরকান্দি খান বাড়িতে দূরত্ব বজায় রেখে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ ও চান্দিনা থানা পুলিশসহ এলাকাবাসী জানাজায় অংশগ্রহণ করেন।

পবিত্র ঈদুল ফিতরের দিন রাত ৭টা ৪৫ মিনিটে চান্দিনা উপজেলা সদরের পৌর এলাকার মহারং নিজ বাস ভবনে তিনি মারা যান। এর আগে ২৪ মে আইইডিসিআর থেকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই দিনই নিহতের পরিবারের আরও পাঁচ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান ও করোনা ফোকাল মেডিকেল অফিসার ডা. শিমুল রঞ্জন দে রাতেই তার চান্দিনাস্থ বাস ভবনে গিয়ে তাকে মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানার ওসি আবুল ফয়সল জানান, নিহত বীরমুক্তিযোদ্ধা মো. আবদুল মান্নান খানকে চান্দিনা থানা পুলিশ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এসময় চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ ও মরহুমের ছেলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :