শিবচরে পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

প্রকাশ | ২৬ মে ২০২০, ১৯:১১

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের শিবচরে এক পুলিশ সদস্য করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। আক্রান্ত ওই পুলিশ সদস্য শিবচর সহকারী পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত ছিল। মঙ্গলবার স্বাস্থ্য বিভাগ ও পুলিশ সুপার কার্যালয় থেকে এ তথ্য জানা যায়।

করোনায় সংক্রমিত ওই পুলিশ সদস্যের সংস্পর্শে আসা আরো ছয় পুলিশ সদস্যসহ সহকারী পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত এরকম অধিকাংশ পুলিশ সদস্য বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

জানা গেছে, গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী শিবচর সহকারী পুলিশ সুপার কার্যালয়ের কর্মরত এক পুলিশ সদস্য করোনায় পজিটিভ  হয়েছেন। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এই পুলিশ সদস্য সহকারী পুলিশ সুপার কার্যালয়ের আভ্যন্তরীণ কাজে কর্মরত রয়েছেন। তার সংস্পর্শে থাকা আরো ছয় পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে শিবচরে করোনাভাইরাস আক্রান্ত হলো ২৮ জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ জানান, গতকালের রিপোর্টে ওই পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন বলেন, সংক্রমিত পুলিশ সদস্য মূলত অফিসেই থাকত। কি করে আক্রান্ত হলো বুঝতে পারছি না। তাকে বর্তমানে হোম আইসোলেশনে ও আরো ৫ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)