ফায়ার সার্ভিসের চেষ্টায় রক্ষা পেল চার প্রাণ

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৬ মে ২০২০, ২০:৩০

ঈদের পরদিন মঙ্গলবার ঢাকার আশুলিয়া থেকে প্রাইভেটকার নিয়ে পারিবারিক ভ্রমণে নাটোর যাচ্ছিলেন। সাথে ছিলেন ছোট্ট দুই শিশু। প্রাইভেটকারটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় এসে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রাইভেটকারে থাকা চারজন যাত্রীই মারাত্মক আহত হয়ে মৃত্যুক্ষণ গুনছেন। এমন সময় আশেপাশে থাকা স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেন।

খবর পেয়ে দ্রুত টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে ঘটনার পরপরই প্রাইভেটকারচালক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ফায়ার সার্ভিস কর্মীদের চেষ্টায় অল্পের জন্য বেঁচে গেল আহত চার প্রাণ।

আহতরা হলেন- সাভারের আশুলিয়ার বাসিন্দা আলী মিয়া (৬০) ও তার মেয়ে ফেরদৌসী (৭), নাটোর জেলার বাসিন্দা জাহিদ হোসেন (৩৫) ও তার মেয়ে জাকিয়া সুলতানা (৪)।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, ‘একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৭-৮২৫৮) ঢাকা আশুলিয়া থেকে নাটোর যাওয়ার পথে মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম দুই শিশুসহ চারজন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সযোগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।’

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :