ফরিদপুর ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২০, ২১:১৪

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় ফরিদপুর আরও ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১৯৭ জন।

ফরিদপুর মেডিকেল কলেজের করোনা ল্যাব থেকে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে জন ১৯ পুরুষ এবং পাঁচ নারী। এদের মধ্যে ফরিদপুর সদরে ছয়, বোয়ালমারীতে চার, আলফাডাঙ্গায় দুই জন চরভদ্রাসনে পাঁচ, ভাঙ্গায় চার, সালথায় এক, মধুখালীতে দুজন করোনায় আক্রান্ত হয়েছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. সিদ্দীকুর রহমান জানান, ফরিদপুরের সদরের যে ছয়জন আক্রান্ত তারা হলেন, শহরতলীর হারুকান্দির রুমা সুলতানা, তরিকুল হাসান, সাহাবউদ্দিন বিশ্বাসের ডাঙ্গীর মো. হানিফ, সদরের নাসরিন, জাহিদুল, চাদপুরের মাসুদ রানা।

সিভিল সার্জন আরো বলেন, ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৬টি নমুনা পরীক্ষা করা হয়। এ পরীক্ষায় ফরিদপুর জেলার ২৪, গোপালগঞ্জে চার, রাজবাড়ী জেলার দুইজনের নমুনার ফলাফল পজিটিভ হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, ভাঙ্গা, বোয়ালমারী ও আলফাডাঙ্গায়, চরভদ্রাসন, মধুখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। শনাক্তদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২৬মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :