ভোলায় কাকড়া ট্রলির চাপায় শিশু নিহত

প্রকাশ | ২৬ মে ২০২০, ২২:২২

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলা সদর উপজেলায় মালবাহী কাকড়া ট্রলির চাপায় সোহেল (১০) নামে এক শিশু নিহত হয়েছে। নিহত সোহেল উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বারোতারিখ এলাকার  জামাল মাস্টারের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। আহতরা হলেন লাইজু (৩০), শিল্পী (৩০) ও মেঘলা (৫)। এরা সবাই ব্যাটারিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন। মঙ্গলবার দুপুরের দিকে ব্যাংকেরহাট কলেজের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, এরা সবাই দুপুরের দিকে ভেদুরিয়া ইউনিয়নের বারোতারিখ এলাকা থেকে অটোযোগে ভেলুমিয়া যাচ্ছিলেন। অটোটি ব্যাংকের হাট কলেজের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী কাকড়া ট্রলি অটোটিকে চাপা দেয়। এতে অটোতে থাকা সোহেল নামের এক শিশু ঘটনাস্থলেই মারা যায়। এ সময় অটোতে থাকা আরো তিন যাত্রী গুরুতর আহত হন। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ও আহতদেরকে ভোলা সদর হাসপাতালে পাঠায়।

ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) সমেছ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শিশুর লাশের পরিস্থিতি ভালো না থাকায় তার পরিবার লাশ ময়নাতদন্ত করাতে রাজি হয়নি। তাই তাদেরকে জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়েছে। জেলা প্রশাসকের লিখিত নিয়ে এলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/২৬মে/কেএম)