নড়াইলে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা

ফরহাদ খান, নড়াইল
 | প্রকাশিত : ২৭ মে ২০২০, ০৯:২৯

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ও কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার কালিনগর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত কাইয়ূম সিকদার নড়াগাতির বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে। এ ঘটনায় নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি কলাবাড়িয়া গ্রামের আবুল হাসনাত মোল্যা (৪০) এবং একই গ্রামের আপন দুই ভাই মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিককে (২৮) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মোটরসাইকেল যোগে কালিয়া উপজেলা সদর থেকে বাড়ি ফেরার পথে কালিনগর এলাকায় ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা পথরোধ করে কাইয়ূম সিকদারসহ চারজনকে কুপিয়ে গুরুতর জখম করে। এর মধ্যে কাইয়ূমকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার মৃত্যু হয়।

এছাড়া কৃষকলীগের নেতা আবুল হাসনাত মোল্যা, মতিয়ার ও সজীব মল্লিককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে আবুল হাসনাত মোল্যার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন তার স্বজন ও চিকিৎসকেরা।

এ ব্যাপারে নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িতদের চিহিৃত করে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।’

ঢাকাটাইমস/২৭মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :