ট্যুইটারে সোনুকে আজগুবি প্রস্তাব

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ মে ২০২০, ১৩:৫৩

করোনাভাইরাসের দাপট সারা বিশ্বজুড়েই অব্যাহত। ভারতও তার বাইরে নয়। নানা রকম প্রয়াসের পরও দেশটিতে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা কমার কোনো ইঙ্গিত নেই। ভাইরাসের সংক্রমণ রুখতে ভারত সরকার লকডাউনের মেয়াদ পরপর বাড়িয়েছে। নতুন করে ৩১ মে পর্যন্ত সেখানে লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে।

এই লকডাউনের কারণে ভারতে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন পরিযায়ী শ্রমিকরা। তাদের ঘরে ফেরানোর ব্যবস্থা করেছে সরকার। পাশাপাশি এই কঠিন সময়ে অনেক পরিযায়ী শ্রমিকের কাছে মুশকিল আসান হয়ে উঠেছেন বলিউড তারকা সোনু সুদ। বহু শ্রমিককে তিনি ইতোমধ্যে বাড়ি পৌছানোর ব্যবস্থা করেছেন। যার কারণে অনেকেই ট্যুইটারের মাধ্যমে তার কাছে সাহায্যের আর্জি জানিয়েছেন। তাতে পুরোদমে সাড়াও দিয়েছেন অভিনেতা।

তবে এর মধ্যে কিছু আর্জি বা প্রস্তাব আবার খুবই আজগুবি। কেউ বলছেন মদের বন্দোবস্ত করতে। আবার কেউ জানাচ্ছেন গার্লফ্রেন্ডের সঙ্গে দেখার করার আর্জি। যদিও মাথা ঠান্ডা রেখে এসব আজগুবি প্রস্তাব খারিজ করেছেন অভিনেতা।

বিহারে গিয়ে গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে আগ্রহী ভক্তকে ট্যুইটারে সোনু লিখেছেন, ‘কিছু দিন দূরে থেকে আসল প্রেম কিনা তা পরীক্ষা করে নাও।’ মদ্যপকেও বাড়ি পৌঁছে দেবেন বলে আশ্বাস দিয়েছিলেন সোনু।

সোনু সুদের এই উদ্যোগ প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। বিহারে তার মূর্তি তৈরির পরিকল্পনাও করা হয়েছে। এ ব্যাপারে সোনু সুদ বলেন, ‘এই অর্থ কোনো গরিবকে সাহায্য করার কাজে লাগানো উচিত।

সঙ্গে অভিনেতা এও জানান, একটি টোল ফ্রি নম্বর চালু করার উদ্যোগ নিয়েছেন তিনি। এতে পরিযায়ী শ্রমিকেরা ফোন করে নিজেদের অবস্থান জানাতে পারবেন। তারপর তাদের বাড়ি ফেরার ব্যবস্থা করা হবে।

ঢাকাটাইমস/২৭মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :