তিন বছর পর প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’র সমালোচনায় পামেলা

প্রকাশ | ২৭ মে ২০২০, ১৪:৪১

বিনোদন ডেস্ক

১৯৯০ সালের টিভি সিরিজ ‘বেওয়াচ’-এর জন্য বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। সিরিজটি সে সময় দারুণ সাড়া ফেলেছিল দর্শকমহলে। ১৭ বছর পর অর্থাৎ ২০১৭ সালে ওই সিরিজের অনুপ্রেরণায় একই নামে সিনেমা নির্মিত হয় হলিউডে। সেখানে নায়িকা চরিত্রে অভিনয় করেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। নায়ক ছিলেন ‘দ্য রক’ হিসেবে সুপরিচিত ডোয়েন জনসন।

কিন্তু প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ দেখে মোটেও খুশি নন পামেলা অ্যান্ডারসন। ছবিটি মুক্তির তিন বছর বাদে সম্প্রতি আমেরিকান এক টিভি অনুষ্ঠানে গিয়ে এমনটাই জানিয়েছেন এই হলিউড তারকা। তার দাবি, ‘বেওয়াচ’-এর মতো সিরিজকে ফিল্মে পরিণত করা অর্থহীন। বিশাল বাজেটের এই ছবি এমন কিছু দেখাতে পারেনি যা আমার কম বাজেটের সিরিজে ছিল না। ৬৫ মিলিয়ন ডলার খরচ করে যা দেখানো হয়েছে, মাত্র পাঁচ মিলিয়নেই আমরা তা দেখিয়েছিলাম।’

নব্বইয়ের দশকে বানানো ‘বেওয়াচ’ সিরিজে সিজে পার্কারের ভূমিকায় অভিনয় করেছিলেন পামেলা। লস অ্যাঞ্জেলিস কাউন্টি, ক্যালিফোর্নিয়া, হাওয়াই বিচে লাইফগার্ডদের জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল এই সিরিজ। বিতর্কিত এই সিরিজ জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ ছিলেন পামেলা। সেটা অনেক সমালোচকই স্বীকার করেছিলেন। পামেলা সেখানে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন।

 মার্কিন এক টিভি চ্যানেলে ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ নামক অনুষ্ঠানে গিয়ে পামেলা বলেন, ‘সৃষ্টিশীলতা থাকলে কম খরচেও শুটিং উতরে দেয়া যায়।’

২০১৭ সালে নির্মিত ‘বেওয়াচ’-এ পামেলার চরিত্রে অভিনয় করেন কেলি রোহরবাক। তার অভিনয় নিয়ে অবশ্য কিছু বলেননি ৫২ বছর বয়সী এই মডেল-অভিনেত্রী। প্রিয়াঙ্কা-ডোয়েন জনসন অভিনীত ‘বেওয়াচ’ ব্যবসায়িক সাফল্য পেলেও সমালোচকদের প্রশংসা পায়নি একেবারেই। বরং সমালোচিতই হয়েছে বেশি।

ঢাকাটাইমস/২৭/এএইচ