নেশার ঘোরে ভাল্লুকের সঙ্গে হাতাহাতি (ভিডিও)

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ মে ২০২০, ১৫:০৭ | প্রকাশিত : ২৭ মে ২০২০, ১৫:০৩

জনজীবনকে সাধারণ ছন্দে ফিরিয়ে আনার জন্য পোলান্ডে তুলে দেওয়া হচ্ছে লকডাউন। খুলে দেওয়া হয়েছে চিড়িয়াখানা। কিন্তু মাত্র কয়েকদিনের মধ্যেই সেখানে ঘটে যায় এক হাড় হিম করা ঘটনা, সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিও-তে এক ব্যক্তিকে ভাল্লুকের সঙ্গে লড়াই করতে দেখা যাচ্ছে, নিজেকে বাঁচানোর তাগিদে ভল্লুকের চোয়াল চিরে পানি ডুবিয়ে মারা চেষ্টা করছেন এই ব্যক্তি।

ভিডিও-তে ব্যক্তিটিকে ভাল্লুকের খাঁচার ভেতরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ভাল্লুককে কাছে এগিয়ে আসতে দেখে নিজের প্রাণ বাঁচানোর তাগিদে জলে ঝাঁপ মারে ব্যক্তিটি। কিন্তু ভাল্লুকও নিজের শিকারের আশা ত্যাগ করতে না পারায় জলে ঝাঁপ দেয়, আর তখনই ভাল্লুকের চোয়াল ফাটিয়ে সেটিকে পানিতে ডুবিয়ে মারার চেষ্টা করে এই ব্যক্তি। এই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন।

এই ভিডিও-টি টুইটারে @wnukers নামের এক ইউজার শেয়ার করেছেন। ভিডিওতে দেখা গেছে ভাল্লুকের খাঁচাটা ভাঙা ছিল, সেখান থেকেই ভাল্লুকটি বেরিয়ে এসে ব্যক্তিকে ধাওয়া করে। জানা গেছে, সঙ্গে সঙ্গে এই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়, কারণ ভাল্লুকের সঙ্গে হাতাহাতির সময় তিনি বেশ আহত হয়েছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই এই ভিডিওটি ৩২ হাজারের বেশিবার দেখা হয়েছে। সেই সঙ্গে বহু মানুষ মজার মজার মন্তব্য করেছেন ভিডিও-টি নিয়ে।

দেখুন সেই ভিডিও:

(ঢাকাটাইমস/২৭মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :