করোনায় ফরিদপুরে মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২০, ১৬:১০

টানা চারদিন করোনার ভাইরাসের সঙ্গে যুদ্ধ করে হেরে গেলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আমিনুল ইসলাম (৭০) । তিনি গত ২৩ মে করোনাভাইরাসে আক্রান্ত হন। এর পর থেকে নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

আমিনুলের বাড়ি জেলার ভাঙ্গা পৌর এলাকার পশ্চিম হাসামদিয়া এলাকায়। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

ভাঙ্গা উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বাশার মাতুব্বর জানান, বুধবার বেলা সাড়ে ১১টায় স্বাস্থ্য বিধি মেনে রাষ্ট্রিয় মর্যাদায় স্থানীয় মাদানিনগর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

ফরিদপুর মেডিকেল কলেজের সহকারী পরিচালক মুস্তাফিজুর রহমান বুলু জানান, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম গত রাত ১টার দিকে হাসপাতালের আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর সময় তার শ্বাসকষ্ট ও রক্তচাপ কমে যায়।

এই মুক্তিযোদ্ধার মৃত্যুতে ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান নিক্সন চৌধুরী, ফরিদপুর-৩ আসনের এমপি খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন বুলবুল, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল ফয়েজ শাহ নেওয়াজ গভীর শোক প্রকাশ করেছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান বলেন, ফরিদপুরে জেলায় এই নিয়ে দুই মুক্তিযোদ্ধাসহ তিনজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়াও জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ১৯৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৩ জন রোগী।

(ঢাকাটাইমস/২৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :