যমুনায় নৌকাডুবির ঘটনায় আরও দু’জনের লাশ উদ্ধার

প্রকাশ | ২৭ মে ২০২০, ১৬:৪৪

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরও দুইজনের লাশ উদ্ধার হয়েছে। বুধবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে এ দুর্ঘটনায় মোট পাঁচজনের লাশ  উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও ১৪ জন।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে জোতপাড়া এলাকায় যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা আফজাল নামে আরও এক ব্যক্তির লাশ উদ্ধার করেন। তিনি শাহজাদপুর উপজেলার কৈজুরি এলাকার আব্দুর রশিদের ছেলে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার দুপুরে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা চৌহালী যাওয়ার পথে স্থলচর এলাকায় পৌঁছলে ঝড়ো বাতাসের কবলে পড়ে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৪ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের মৃত জহির ফকিরের ছেলে পাশান ফকির (৬৫), কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাইমুল ইসলাম (৪), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে শেখ কামাল মোল্লার (৪৫) লাশ উদ্ধার করা হয়।

ঢাকাটাইমস/২৭মে/পিএল