জুয়ার আসর থেকে বিলে ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২০, ১৯:১৫

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জুয়ার আসনে অভিযানের সময় বিলের পানিতে ঝাঁপিয়ে পড়া এক যুবকের এখনো খোঁজ মেলেনি। নিখোঁজ বকুল মিয়া উপজেলার মাইজবাগ ইউপির মল্লিকপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণ ও ডিবি পুলিশ মঙ্গলবার বিকালে উপজেলার বড়জোড়া বেই বিলে জুয়ার আসরে অভিযান চালালে বকুল মিয়া বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মঙ্গলবার রাত ও বুধবার বিকাল ৪টা পর্যন্ত ডুবুরি দলের সহায়তায় ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা চালিয়েও নিখোঁজের সন্ধান পায়নি।

এলাকাবাসী জানায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের বড়জোড়া গ্রামের বেই বিলের মাঝখানে উঁচুটিলা তৈরি করে দীর্ঘদিন ধরে জুয়াড়িরা জুয়া খেলার আসর বসিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ডিবি পুলিশকে সঙ্গে নিয়ে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যাওয়ার সময় চারজনকে আটক করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তাদের একটি টিম অভিযান চালিয়ে চার জুয়াড়িকে আটক করার পর ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন। আর নিখোঁজ যুবককে উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/২৭মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :