বগুড়ায় নতুন ৫০ করোনা রোগী

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২০, ২২:৫২

বগুড়ায় ২৪ ঘণ্টায় ৫০ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে ৩৩ জনই বগুড়া সদরে বলে জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন। আক্রান্তদের বয়স ১ থেকে ৭৩ বছর পর্যন্ত। বুধবার রাত নয়টায় তিনি এতথ্য জানান।

ডেপুটি সিভিল সার্জন জানান, বুধবার শহীদ জিয়াউর রহমান মেডিকেলের পিসিআর ল্যাব থেকে ২৮২টি নমুনার ফলাফল পাওয়া যায়। যার মধ্যে বগুড়ার নমুনা ছিলো ১৬৬টি। এর মধ্যে ৫০ জনের নমুনায় করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এছাড়া জয়পুরহাটের ৪৮টি নমুনার মধ্যে একজনের ফলাফল পজিটিভ, সিরাজগঞ্জের ৬৫টি নমুনার মধ্যে একজনের পজিটিভ এবং গাইবান্ধার তিনজনের ফলাফলই নেগেটিভ। বগুড়ায় ৫০ আক্রান্ত ব্যক্তির মধ্যে ৩৩ জন বগুড়া সদর উপজেলার। এই ৩৩ জনের মধ্যে ১২ জনই বগুড়ার চেলোপাড়ার চাষি বাজারের শ্রমিক। সদরের বাইরে গাবতলীর ৮ জন, শাজাহানপুরের ৫ জন, সোনতলার ২ জন এবং কাহালু ও নন্দীগ্রামের একজন করে ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বগুড়ায় এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২৪০ জন। এর মধ্যে বগুড়া সদর উপজেলায় ১৩৪ জন, কাহালুতে ১৩, শাজাহানপুরে ১৮ জন, শেরপুরে ১১ জন, গাবতলীতে ১৭ জন, সারিয়াকান্দিতে ১১ জন, সোনাতলায় ১১ জন, শিবগঞ্জে ৭ জন, দুপচাঁচিয়ায় ৫ জন, আদমদীঘিতে ৬ জন, নন্দীগ্রামে ৪ জন এবং ধুনটে ৩ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এছাড়া আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ জন এবং একজনের মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/২৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :