করোনা-যোদ্ধাদের জন্য মাধুরীর গান

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৮ মে ২০২০, ০৮:৫৫ | প্রকাশিত : ২৮ মে ২০২০, ০৮:২২

করোনাভাইরাসের জেরে গোটা বিশ্ব চরম সংকটের মুখে। প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। মহামারী এই ভাইরাসের সংক্রমণ আটকাটে বেশিরভাগ দেশ লকডাউনের পথে হেঁটেছে। কোভিড ১৯-এর মতো মরণ ভাইরাসের সঙ্গে প্রথম সারিতে থেকে মানবজাতিকে নিরলস সেবা দিয়ে যাচ্ছে গোটা বিশ্বের চিকিৎসামহল। সেই করোনা-যোদ্ধাদেরই কুর্নিশ জানিয়ে এবার গান গাইলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

অভিনয় দক্ষতার পাশাপাশি নাচেও সমান জনপ্রিয় নব্বইয়ের দশকের জনপ্রিয় এই নায়িকা। তার নাচের জাদুতে মুগ্ধ হয়ে ভক্তরা তাকে ‘ধক ধক’ গার্ল বলে ডাকেন। সেই মাধুরীই এবার একেবারে অন্য ভূমিকায়। লকডাউনের সময় নানা ধরনের কাজে নিজেকে ব্যস্ত রাখার পাশাপাশি জীবনের প্রথম সিঙ্গল গান প্রকাশ করলেন তিনি, হলেন গায়িকা।

মাধুরীর গানের নাম ‘ক্যান্ডেল’ অর্থাৎ, মোমবাতি। যেন এই আলোর শিখাই করোনা-যোদ্ধাদের উপহার দিলেন তিনি। এবারের জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দিয়েছিলেন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, গান গাইতে চলেছেন তিনি। শেষ পর্যন্ত জন্মদিনে মিলেছিল তারই ঝলক। নিজের প্রথম সিঙ্গলের এক ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের তারকা অভিনেত্রী।

এদিকে, করোনাভাইরাসের জেরে লকডাউন শুরুর পরই অনলাইন নাচের ক্লাস চালু করেছিলেন নায়িকা। ডান্স উইথ মাধুরী ডট কম-এ হয়েছিল নাচের প্রশিক্ষণ। নিজের এই অন্য রকমের প্রোজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মাধুরী। ১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলে এই প্রশিক্ষণ। এই সংকটকালে মানুষের মনে সামান্য আনন্দ দিতেই মাধুরীর এই প্রয়াস ছিল।

এবার তিনি গান গাইলেন। মাধুরীর প্রথম গানে মুগ্ধ বলিউড। শাহরুখ খান, করণ জোহাররা তাকে ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। কয়েকদিন আগে I For India ভার্চুয়াল কনসার্টেও গান গেয়েছিলেন মাধুরী। এড শেরিনের পারফেক্ট গেয়েছিলেন তিনি। সঙ্গে ছিল তার ছেলে অরিন। সে পিয়ানো বাজাচ্ছিল। সেই ভিডিওটিও মাধুরী শেয়ার করেছিলেন তার ইনস্টাগ্রামে।

ঢাকাটাইমস/২৮মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :