অনুদান দিয়েই চলেছেন অক্ষয়

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৮ মে ২০২০, ০৯:০৬

করোনাভাইরাসের জেরে ভারতজুড়ে চলা লকডাউনে মানুষের দুর্দশা কাটাতে পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকা। বাদ যাননি খিলাড়ি অক্ষয কুমারও। সর্বপ্রথম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘পিএম কেয়ারস’ ফান্ডে তিনি ২৫ কোটি টাকা দান করেছেন। এরপর মুম্বাইয়ের থিয়েটার দলগুলোর দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দেন। এবার নায়ক দাঁড়ালেন সিনে ও টেলিভিশন ইন্ডাস্ট্রির সদস্যদের পাশে।

বলিউড সূত্রে খবর, সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন (CINTAA)-কে অক্ষয় কুমার ৪৫ লাখ টাকা আর্থিক সাহায্য করেছেন।। এর ফলে সেখানকার প্রায় ১৫০০ সদস্য, জুনিয়ার আর্টিস্ট উপকৃত হবেন। আর্থিক সাহায্য পাবেন সিনে ইন্ডাস্ট্রির দিনমজুররাও। এই ডোনেশনের ফলে প্রত্যেক CINTAA সদস্য মাসিক তিন হাজার টাকা করে অনুদান পাবেন। ইন্ডাস্ট্রির কাজ শুরু না হওয়া পর্যন্ত এই অনুদান দেয়া হবে বলে।

কিছুদিন আগে থিয়েটারের একটি দলকে ডেকে পাঠিয়েছিলেন অক্ষয়। লকডাউনের সময় দিন চালানো দুর্বিষহ হয়ে উঠছে বলে জানিয়েছিল ওই দলটি। বলিউড স্টার তাদের সাহায্যের আশ্বাস দেয়ায় তাকে ধন্যবাদ জানিয়েছিল ওই দলের কর্মকর্তারা। পরে তাদের মোটা অংকের অর্থ সাহায্য করেন অভিনেতা।

কাজের ক্ষেত্রে অক্ষয়ের আগামী ছবি ‘সূর্যবংশী’। এটি গত মার্চে মুক্তি পাওয়ার কথা থাকলেও লকডাউনের কারণে তা পিছিয়ে গেছে। লকডাউন শেষ হলে কর্মকর্তারা এই ছবির নতুন মুক্তির তারিখ ঘোষণা করবেন। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে নায়িকা ক্যাটরিনা কাইফ। দুটি ক্যামিও চরিত্রে দেখা যাবে অজয় দেবগণ ও রণবীর সিংকে।

ঢাকাটাইমস/২৮মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :