নৌবাহিনী কর্মকর্তাসহ নোয়াখালীতে করোনায় আক্রান্ত ২৯ জন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২০, ১৯:৫৯

নোয়াখালীতে নৌ-বাহিনী কর্মকর্তা, পুলিশ ও সিভিল সার্জনের গাড়িচালকসহ নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৫৬ জন। বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের করোনা ফোকাল পার্সন ডা. আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জানান, উপজেলায় নতুন করে ১১ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে একজন সহকারী চিকিৎসক, একজন নৌ বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সদস্য, সিভিল সার্জনের গাড়িচালক ও একটি ওষুধ কোম্পানির এমপিও’র স্ত্রী ও শিশু সন্তানসহ ১১ জন রয়েছেন। আক্রান্ত নৌবাহিনী কর্মকর্তাকে ঢাকায় সিএমএইচে ভর্তি করা হয়েছে। অন্যরা নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. রিয়াজ উদ্দিন বলেন, গত ২৪ ঘণ্টায় সোনাইমুড়ীতে আরও নয়জন আক্রান্ত হয়েছে। আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে। লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু জানান, উপজেলায় নতুন করে চারজনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ঘোষবাগ ইউনিয়নের দুজন ও নরোত্তমপুর ইউনিয়নের দুজন রয়েছেন। উপজেলায় মোট আক্রান্ত ৬০ জন।

উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা: জেলায় মোট আক্রান্ত ৪৫৬ জন। বেগমগঞ্জে ২২৬, কবিরহাটে ৬০, সদরে ৭১, চাটখিলে ৩০, সোনাইমুড়ীতে ২৮, সুবর্ণচরে ১৫, সেনবাগে ১৩, কোম্পানীগঞ্জে ৭ ও হাতিয়ায় ৬ জন রোগী রয়েছে। যাদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালিপ্রবাসী, সেনবাগে এক রাজমিস্ত্রি মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামে দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামে এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫) ও নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫)। সুস্থ হয়েছেন ৩৯ জন।

(ঢাকাটাইমস/২৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :