রাত ১১ টায় অনুরণিশা অভিনীত 'চলো পালাই'

প্রকাশ | ২৮ মে ২০২০, ২১:২৩ | আপডেট: ২৮ মে ২০২০, ২২:১২

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

আজ রাত ১১ টায় দীপ্ত টিভিতে প্রচারিত হবে অনুরণিশা অস্মি অভিনীত নাটক "চলো পালাই"। রাজীব আহমেদ রচিত, আপন মন মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটি পরিচালনা করেছেন পরিচালক রুবেল রানা।

নাটকটিতে আরও অভিনয় করেছেন তাসনিয়া ফারিন, মুশফিক আর ফারহান, সিয়াম নাসির, চাষী আরিফুল ইসলাম, রেবেকা প্রমুখ।

এছাড়া এ বছর ঈদুল ফিতর উপলক্ষে অঞ্জন আইচ পরিচালিত ৭ পর্বের ধারাবাহিক 'লাকি দ্যা কোম্পানি'সহ তার অভিনীত বেশ কয়েকটি একক নাটক প্রচারিত হচ্ছে বিভিন্ন বেসরকারি চ্যানেলে।

শিশুশিল্পী অনুরণিশা অস্মি মাত্র ছয় বছর বয়সেই অসংখ্য শর্টফিল্ম, বেশ কিছু টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রের কাজ করে জনপ্রিয় হয়ে উঠেছে।  মিল্লাত ঘামাচি পাউডারের ক্ষুদে তারকা অনুরণিশা অস্মি ডানো মিল্কসহ অনেকগুলো বিজ্ঞাপনচিত্রে কাজ করেছে।

চার বছর বয়সে বিটিভি'র শিশুতোষ অনুষ্ঠান ১২৩-সিসিমপুর এর মধ্যে দিয়ে অভিনয়ের শুরু। এর পর একটার পর একটা শর্টফিল্মে অভিনয় করেছে। আদর, সোহাগ পরিচালিত শর্টফিল্ম "গল্পটি আমাদের" খুবই জনপ্রিয়তা পেয়েছিল। হানিফ পালোয়ান পরিচালিত, জাহিদ হাসান অভিনিত ঈদের নাটক "আমি একজন ভদ্রলোক" এ অভিনয়ের মাধ্যমে টিভি নাটকে তার অভিষেক ঘটে। এরপর একটার পর একটা নাটকে কাজ করে সে।

সম্প্রতি ওয়ালটন ফ্রিজের বিজ্ঞাপনচিত্রের শুট শেষ করল। তার হাতে বেশ কিছু টিভিসি, ওভিসি, শর্টফিল্ম, একক নাটক ও ধারাবাহিক নাটকের কাজ রয়েছে।

এই শিশুশিল্পী জানায়, অভিনয় করতে তার খুব ভাল লাগে। তাই যে চরিত্রেই তাকে অভিনয় করতে বলা হোক না কেন, সে আগে চরিত্রটি বোঝার চেষ্টা করে। তারপর সে অনুযায়ী এক্সপ্রেশন ও ডায়লগ ডেলিভারি দেয়।

অভিনয় করতে তার কখনো বিরক্তি বোধ হয় কিনা জানতে চাইলে ছোট্ট অস্মি বলে, "অভিনয় করতে আমি একদমই বোরিং হই না। কেন হব? অভিনয় করতে আমার খুব ভাল লাগে।"

অনুরণিশা অস্মির বাবা মিলন কান্তি বিশ্বাস পেশায় ইঞ্জিনিয়ার এবং মা দীপান্বিতা রায় পেশায় লেখক ও সাংবাদিক হলেও দুজনেই অভিনয়শিল্পের সঙ্গে জড়িত।

ঢাকাটাইমস/২৮মে/এএ/ইএস