খুলনার নির্বাহী হাকিম করোনায় আক্রান্ত

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২০, ২২:১২

খুলনা জেলা প্রশাসনের একজন নির্বাহী হাকিম এসএম রাসেল ইসলাম নূর (৩০) করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। তিনি ঢাকায় নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন। তিনি বিসিএস (প্রশাসন) ৩৭তম ব্যাচের সদস্য।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক জিয়াউর রহমান তার ফেসবুক পেইজে বৃহস্পতিবার জুনিয়র সহকর্মীর করোনা আক্রান্ত বিষয়ে একটি পোস্ট দিয়েছেন।

ওই পোস্টে তিনি করোনা আক্রান্ত সহকর্মীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। একই সাথে নির্বাহী হাকিম এসএম রাসেল ইসলাম নূর সুস্থ হয়ে যাতে আবার দেশসেবায় কাজ করতে পারেন- সেই কামনা করেছেন।

খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন এ বিষয়টি সার্বক্ষণিক তদারকি করছেন বলেও তিনি ওই পোস্টে লিখেছেন।

খুলনা জেলা প্রশাসনের নির্বাহী হাকিম দেবাশীষ বাসক (মিডিয়া সেল) বলেন, খুলনা জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের গত এক সপ্তাহ আগে সামান্য করোনা উপসর্গ দেখা দিয়েছিল। তখন খুলনা মেডিকেল কলেজের (খুমেক) পিসিআর ল্যাবে তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। পরবর্তীতে বৃহস্পতিবার ঢাকার একটি হাসপাতালে তার করোনা শনাক্ত হয়েছে। তিনি এখন সুস্থ আছেন এবং ঢাকায় বাসায় চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা গুরুতর হলে হাসপাতালে নেওয়া হবে।

এর আগেও খুমেক হাসপাতালের ল্যাবের নমুনার ফলাফল নেগেটিভ ধরা পরার পর রোগীরা ঢাকার পরীক্ষা করিয়ে ফলাফল পজেটিভ পেয়েছেন। সর্বশেষ গত বুধবার (২৭ মে) সাতক্ষীরায় দুই নারীর ঢাকা আইইডিসিআরে করোনা ধরা পড়ে। তবে দুজনের একই নমুনা প্রথমে খুলনায় পরীক্ষা হলে রিপোর্ট নেগেটিভ এসেছিল।

(ঢাকাটাইমস/২৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :