রাতে দীপ্ত টিভিতে ইরফান-ঈশানার ‘প্রবঞ্চনা’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ১৩:৫৭

নীল ফটোগ্রাফি করতে দারুণ পছন্দ করে। এজন্য সে তার বন্ধুদের নিয়ে ঢাকা থেকে কক্সবাজার গিয়ে নানা জায়গায় ঘুরে ঘুরে ছবি তোলে। ঘটনাক্রমে সমুদ্র সৈকতে পদ্ম নামের এক মেয়ের সঙ্গে নীলের দেখা হয়। পদ্ম ব্লাকমেইল করে নীলকে দিয়ে তার ছবি তোলায় এবং একটা সময় তার মধ্যে নীলের প্রতি ভালোলাগা তৈরি হয়।

কিন্তু পদ্ম নিজের ভালোবাসার কথা নীলকে বলতে চেয়েও পারে না। পরে নীল জানতে পারে পদ্ম চলে গেছে এবং সে নাকি মানসিক ভারসাম্যহীন! এমনই এক গল্পে নির্মিত হয়েছে ঈদের নাটক ‘প্রবঞ্চনা’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অনিক বিশ্বাস। প্রযোজনা করেছে ‘সিনে পোকা’।

‘প্রবঞ্চনা’য় নীল চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ এবং পদ্ম চরিত্রে রয়েছেন ঈশানা। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন প্রিমা ও সাইফ চন্দনসহ অনেকে। নাটকটি আজ শুক্রবার রাত ১১ টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচারিত হবে।

নির্মাতা অনিক বিশ্বাস জানান, ‘প্রবঞ্চনা' মূলত বাস্তবধর্মী একটি গল্প। দর্শক নাটকটিতে ভিন্নরকম একটি প্রেমের গল্প উপভোগ করবেন। বরাবরের মতো এবারও সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো কিছু তৈরির। আশা করছি, নাটকটি দর্শকদের ভালো লাগবে। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ রইল।’

কোরবানির ঈদে নাটকটির দ্বিতীয় কিস্তি নির্মানের পরিকল্পনা রয়েছে বলেও জানান নির্মাতা। তার আগে প্রথম কিস্তি দেখতে চোখ রাখুন দীপ্তি টিভির পর্দায়।

ঢাকাটাইমস/২৯মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :