টাঙ্গাইলে পিআইওকে পেটানোয় উপজেলা ভাইস চেয়ারম্যান বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ১৯:৩১

টাঙ্গাইল সদর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে মারধরের ঘটনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগ নেতা নাজমুল হুদা নবীনকে বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার বিভাগ বৃহস্পতিবার টাঙ্গাইল জেলা প্রশাসনকে চিঠি দিয়ে এই বরখাস্তের কথা জানায়। জেলা প্রশাসক শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বরখাস্ত নাজমুল হুদা নবীন টাঙ্গাইল শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। এর আগে তিনি জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। গত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।

জানা গেছে, গত ২২ মে টাঙ্গাইল সদর থানায় আওয়ামী লীগ নেতা নবীনসহ অজ্ঞাত আরও আটজনের বিরুদ্ধে মামলা হয়। গত ২১ মে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মমিনুল হককে তার অফিস কক্ষে ঢুকে মারধর করার অভিযোগে এ মামলা হয়। পিআই্‌ও মমিন নিজে এ মামলা করেন। মামলা দায়েরের পর গা ঢাকা দিয়েছেন অভিযুক্ত নবীন।

মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেল ৫টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পিআইও মমিনুলের কক্ষে প্রবেশ করেন ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা ও তপু নামক তার অপর এক সহযোগীসহ ৪/৫ জন। তারা সরকারি কাজে বাঁধা সৃষ্টি করে অবৈধভাবে ত্রাণের কিছু স্লিপ তাকে (পিআইও) দেন। তখন পিআইও উপজেলা নির্বাহী কর্মকর্তার অনুমতি ছাড়া অবৈধভাবে ত্রাণ দিতে অস্বীকার করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে অফিসের দরজা বন্ধ করে দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তারা পিআইওকে এলোপাথারি কিল ঘুষি দেন। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে তারা ভয় দেখিয়ে চলে যান। পরে পিআইও মমিনুল হক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন। এ ঘটনার পর স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টায় নামেন বলেও অভিযোগ মমিনুলের।

ঢাকাটাইমস/২৯মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :