চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ২০:১২

চাঁদপুর শহরের ১২ নম্বর ওয়ার্ডে বঙ্গবন্ধু সড়কের উত্তর পাশে করোনা উপসর্গ (সর্দি, কাশি ও জ্বর) আক্রান্ত হয়ে এক নারী মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত সাহিদা বেগম (৫৫) জব্বর খান বাড়ির মহরম খানের স্ত্রী। শুক্রবার বিকালে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

মৃত্যুর খবর শুনে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেছেন।

মৃতের স্বামী মহরম খান বলেন, সাহিদা গত কয়েকদিন সর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার শহরের স্টেডিয়াম রোডে ডা. সোহেলের চেম্বারে চিকিৎসার জন্য গেছেন। চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও তিনি ভর্তি না হয়ে বাড়িতে চলে আসেন। শুক্রবার তার অবস্থা আরো অবনতি হয়ে মারা যান।

এদিকে বাড়ির লোকজন এই বিষয়ে স্থানীয় কাউন্সিলর হাবীবুর রহমান দর্জিকে বিষয়টি জানালে তিনি তাৎক্ষণিক সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে জানান। পরে সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোহাম্মদ মনির হোসেন, ইপিআই টেকনিশয়ন বাবুল চক্রবর্তী ও চাঁদপুর পৌরসভার স্বাস্থ্যকর্মী বিপ্লব এসে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করেন।

সাহিদা বেগমের মৃত্যুর সংবাদ জেনে সহযোগিতার জন্য ওই বাড়িতে উপস্থিত হন চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী জিল্লুর রহমান। তার প্রতিষ্ঠান ‘কিউআরসি’ টিমের মেহেদী হাসান ও বাঁধন এর নেতৃত্বে আট সদস্য তার সঙ্গে ছিল। এই টিম করোনায় আক্রান্ত ও মৃত ব্যক্তিদের সার্বিক সহযোগিতায় কাজ করে।

স্থানীয় কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি জানান, বিষয়টি করোনা ভাইরাসের কাজে নিয়োজিত থানার নির্ধারিত অফিসারকে জানানো হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিয়ম মেনে পারিবারিক কবরস্থানে সাহিদা বেগমের নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হবে।

(ঢাকাটাইমস/২৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :