করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় দুইজনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০২০, ১২:১৫

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তাদের মৃত্যু হয়।

মৃত ব্যক্তিরা হলেন তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে হার্ডওয়ার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলাম (৬৫) এবং সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের কাথন্ডা গ্রামের ফজর আলীর ছেলে কৃষক পিয়ার আলী (৩৫)।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, জ¦র ও শ^াসকষ্ট নিয়ে গত বৃহস্পতিবার সকালে হার্ডওয়ার ব্যবসায়ী গাজী শহিদুল ইসলাম ও গত ২৭ মে বুধবার সকালে কৃষক পিয়ার আলী সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে আটটার দিকে কৃষক পিয়ার আলী ও শনিবার ভোর রাত দুইটার দিকে ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান।

জয়ন্ত সরকার আরও জানান, মেডিকেলে ভর্তির পরপরই ওই দুই ব্যক্তির নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছায়নি। দ্রুত তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট নেয়ার প্রস্তুতি চলছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে মারা যাওয়া দুই ব্যক্তির বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

জয়ন্ত সরকার আরও জানান, দুইজনকে নিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এই পর্যন্ত মোট ১১ জনের মৃত্যু হলো। এর মধ্যে নয়জনের রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। ৯টি রিপোর্টই নেগেটিভ এসেছে।

এদিকে সাতক্ষীরা জেলায় আজ পর্যন্ত মোট ৪০ জনের করোনা শনাক্ত হয়েছে।

ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :