শরণখোলায় এক পরিবারের ৩ জন করোনায় আক্রান্ত

বাগেরহাট প্রতিনিধি
 | প্রকাশিত : ৩০ মে ২০২০, ১২:৫২

বাগেরহাটের শরণখোলায় ভাইবোনসহ একই পরিবারের তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় এই তিনজনের শরীরে ভাইরাস শনাক্ত হয়। শনিবার উপজেলার মধ্য রাজাপুর গ্রামের আক্রান্ত বাড়িটি লকডাউন করেছে প্রশাসন।

আক্রান্তদের শরণখোলা উপজেলা সদরের রায়েন্দা পাইলট হাইস্কুলে খোলা প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এই আক্রান্তদের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াছমিন বলেন, গত ২৬ মে খুলনা থেকে দুই নারী ও এক তরুণ গ্রামের বাড়ি শরণখোলাতে ফেরেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান তাদের ফিরে আসার সংবাদ স্বাস্থ্য বিভাগকে জানালে স্বাস্থ্য বিভাগ ওই বাড়িতে গিয়ে আটজনের নমুনা সংগ্রহ করে। পরদিন ওই নমুনা পরীক্ষার জন্য খুলনার ল্যাবে পাঠানো হয়। শুক্রবার রাতে খুলনার ল্যাব থেকে ভাইবোনসহ একই পরিবারের তিনজনের শরীরে করোনা ভাইরাস সংক্রমিত হয়েছে জানানো হয়।আক্রান্ত তিনজনকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।পরিবারের অন্য সদস্যদের বাড়িতে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তিনি জানান, এই নিয়ে শরণখোলা উপজেলাতে সাতজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হল।

ঢাকাটাইমস/৩০মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :