কলকাতা ভালোবাসা দিয়েছে: বিপর্যয়ে পাশে দাঁড়িয়ে শাহরুখ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০২০, ১৫:১১

আম্পানে বিপর্যস্ত পশ্চিমবঙ্গ সাজিয়ে তুলতে একাধিক প্রকল্প হাতে নিয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তার সংস্থা কলকাতা নাইট রাইডার্স এবং মীর ফাউন্ডেশন যৌথভাবে এই কাজগুলো করবে।

শুক্রবার টুইটারে শাহরুখ খান জানান, বাংলায় আম্পানে বিপর্যস্ত পরিবারগুলোর পাশে থাকবে তার সংস্থা। পাশাপাশি বৃক্ষরোপণে উদ্যোগ নেওয়া হবে। টুইটারেতিনি উল্লেখ করেন, 'মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেওয়া হবে। কেকেআর সহায়তা বাহন রেশন ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রি আর্তদের হাতে তুলে দেবে। ঝড়ে ভগ্ন বাড়ি পুনর্নির্মাণে সাহায্য করা হবে। অ্যাসিড আক্রান্তদের জীবন আরও উৎকৃষ্ট করতে উদ্যোগী হবে মীর ফাউন্ডেশন। কেকেআর প্ল্যান্ট এ-৬ প্রকল্পের আওতায় রাজ্যজুড়ে ৫ হাজার চারা গাছ রোপণ করা হবে।'

কলকাতার পাশে দাঁড়াতে শারুখ খান আরও লিখেছেন, কলকাতা আমার কাছে শুধু একটা শহর নয়। আরও বড় কিছু। এই শহরে আমি বন্ধু পেয়েছি, ভালোবাসা পেয়েছি। আনন্দ পেয়েছি। সব থেকে বড় কথা একসঙ্গে কাজ করার অনুপ্রেরণা পেয়েছি।

তিনি বলেন, 'এই সঙ্কটের সময়ে আমার অভিজ্ঞতা ও শিক্ষা শিখিয়েছে, একতা অনেক বিপর্যয় কাটিয়ে উঠতে সাহায্য করে। সাহস ও ঐক্যের মধ্যে অনেক শক্তি। তাই আমরা একসঙ্গে কাজ করব এবং জিতবই।

টুইটের উপসংহারে শাহরুখের বক্তব্য, 'সব শেষে আমি বলতে চাই কলকাতা নাইট রাইডার্স আমফান বিপর্যস্তদের পাশে দাঁড়াবে। সব প্রতিবন্ধকতা দূর করতে উদ্যোগী হবে।'

ঢাকা টাইমস/৩০মে/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :