নোবেলের বাবা করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ৩০ মে ২০২০, ১৫:৫৩

গত কয়েকদিন ধরে ধারাবাহিক খবরের শিরোনামে ঘোরাফেরা করছেন বাংলাদেশের বিতর্কিত গায়ক মাইনুল আহসান নোবেল। ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুৎসা রটানো, সোশ্যাল মিডিয়ায় নতুন গানের প্রচারকালে জনপ্রিয় এক ইউটিউবারের সঙ্গে আপত্তিকর তর্কাতর্কি থেকে শুরু করে তিনটা বিয়ে- সবতেই বিতর্ক ধাওয়া করছে তাকে।

এমনকী বাংলাদেশি সংগীতশিল্পীদের গানও শেখাতে চেয়েছেন তিনি। নোবেলের ধারণা, গত ১০ বছরে ইন্ডাস্ট্রির বারোটা বাজিয়ে দিয়েছেন তারা। এবার শোনা গেল, করোনায় আক্রান্ত হয়েছেন নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু। বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। সপ্তাহ খানেক আগেই নোবেলের বাবার শরীরে করোনার উপসর্গ দেখা যায় বলে খবর।

এরপর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে সোয়াব পরীক্ষা করা হয় নোবেলের বাবা নান্নুর। বৃহস্পতিবার সেই রিপোর্ট পজিটিভ আসে। গোপালগঞ্জে নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি। অন্যদিকে নোবেল তার স্ত্রী সালসাবিলের সঙ্গে তার ঢাকার ফ্ল্যাটে রয়েছেন। গোপালগঞ্জ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন নোবেলের বাবা।

এদিকে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুৎসা রটানোর কারণে নোবেলের বিরুদ্ধে মামলা করেছেন ত্রিপুরার এক ব্যক্তি। সেই মামলার প্রতিলিপি ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং বাংলাদেশ হাই কমিশনেও পাঠানো হয়েছে। ত্রিপুরার পুলিশ জানিয়েছে, এবার ভারত গেলেই নোবেলকে গ্রেপ্তার করা হবে।

তার আগে তাহসিন এন রাকিব নামের এক ইউটিউবারের সঙ্গে ঝামেলায় জড়ানোয় র‌্যাব কার্যালয় থেকে ডেকে পাঠানো হয় নোবেলকে। সেখানে গিয়ে সুনির্দিষ্ট ব্যাখ্যা দিয়ে ক্ষমা চেয়ে আসেন বিতর্কিত ও সমালোচিত এই গায়ক। এত চিন্তার মাঝে নোবেলের নতুন চিন্তা তার বাবার করোনা পজিটিভ।

ঢাকাটাইমস/৩০মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :